• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

  সারাদেশ ডেস্ক

০১ জুলাই ২০২০, ০০:২৫
গাইবান্ধা
প্রতীকী ছবি

গাইবান্ধার সুন্দরগঞ্জে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সবুজ মিয়া নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের তালুক ফলগাছা (ব্রিজ মোড়) গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেপ্তার সবুজ মিয়া ওই গ্রামেরই বাসিন্দা।

শিশুর পরিবার ও মামলা সুত্রে জানা যায়, সোমবার বিকালে ওই শিশুটি সমবয়সী আরো কয়েকজনসহ বাড়ির পাশে খেলতে যায়। এরপর অভিযুক্ত যুবকের ছোট বোন শিশুটিকে তাদের বাড়িতে টিভি দেখতে নিয়ে যায়।

টিভি দেখা অবস্থায় অভিযুক্ত সবুজ ওই শিশুকে টিভির রুম থেকে ডেকে নিয়ে বাইরে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে শিশুটি বাড়ির পাশের ছাপড়া একটি ঘরে নিয়ে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে সবুজ। এতে শিশুটি চিৎকার করলে অভিযুক্ত যুবকের বোন গিয়ে শিশুটিকে উদ্ধার করে।

লোকজনের উপস্থিতি জানতে পেরে অভিযুক্ত যুবক পালিয়ে যায়। এরপর শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে তার বাবা-মায়ের কাছে ঘটনার বিষয়ে জানায়। পরে শিশুটির বাবা ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেন।

এ ঘটনায় অভিযান চালিয়ে দুপুরে ওই যুবককে বাড়ি থেকে আটক করে পুলিশ। পরে তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দিয়ে গ্রেপ্তার দেখানো হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে জেল হাজতে পাঠানো হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে সবুজ নামে ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড