• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অভাবে নিজের ছেলেকে অপহরণ করলেন বাবা

  সারাদেশ ডেস্ক

৩০ জুন ২০২০, ১৯:৫৯
অভাবে নিজের ছেলেকে অপহরণ করলেন বাবা
অভাবে নিজের ছেলেকে অপহরণ করলেন বাবা

শরীয়তপুরের জাজিরা উপজেলায় আত্মীয়-স্বজনের কাছ থেকে টাকা নিতে নিজের নয় বছরের ছেলেকে অপহরণ করেছেন বাবা। এ ঘটনায় বাবা মোক্তার হোসেনকে (৩৬) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ জুন) সকালে উপজেলার বড়কান্দি ইউনিয়নের আব্দুল ব্যাপারী কান্দি গ্রাম থেকে তাকে আটক করা হয়। এর আগে ভোরে অপহরণের শিকার নাঈম হোসেনকে (৯) উদ্ধার করা হয়। তাদের বাবা-ছেলের বাড়ি জাজিরা উপজেলার আব্দুল ব্যাপারী কান্দি গ্রামে।

মঙ্গলবার (৩০ জুন) দুপুরে শরীয়তপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান এসব তথ্য জানান।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আল মামুন শিকদার, জাজিরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার ও ডিআইও-১ আজহারুল ইসলাম।

পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান বলেন, পুলিশের একটি টিম গঠন করে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অপহরণের শিকার নাঈমের অবস্থান নিশ্চিত করা হয়। পরে নাঈমকে কেরানীগঞ্জের হাসনাবাদ দোলেশ্বর এলাকা থেকে উদ্ধার করা হয়। নাঈমের বাবা মোক্তার হোসেনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে জানান অর্থনৈতিক সমস্যায় আছেন তিনি। সংসারে অভাব-অনটন থাকায় আত্মীয়-স্বজনের কাছ থেকে টাকা নিতে ছেলেকে দিয়ে অপহরণ নাটক সাজান বাবা মোক্তার হোসেন। অপহরণের অংশ হিসেবে বন্ধু সাব্বিরের (৩৫) সঙ্গে যোগাযোগ করে ছেলে নাঈমকে সোমবার (২৯ জুন) খালাতো বোনের বাসায় কেরানীগঞ্জের হাসনাবাদ দোলেশ্বরে রেখে আসেন মোক্তার। পরে ডিআইও-২ সাইফুল আলমের নেতৃত্বে জাজিরা থানা পুলিশের একটি দল ওই বাসা থেকে নাঈমকে উদ্ধার করে জাজিরা থানায় নিয়ে আসে।

পুলিশ সুপার আরও বলেন, এটি অপহরণ নাটক। ছেলেকে অপহরণের নাটক সাজিয়ে মোক্তার হোসেন টাকা হাতিয়ে নিতে চেয়েছেন। সেই সঙ্গে গ্রামে আতঙ্ক ও ভয়ের সৃষ্টি করতে চেয়েছেন মোক্তার। এ ঘটনায় মোক্তারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড