• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ার সাবেক ডিসি সৈয়দ বেলাল পাচ্ছেন শুদ্ধাচার পুরষ্কার

  নিজস্ব প্রতিবেদক

৩০ জুন ২০২০, ১৭:১৬
সৈয়দ বেলাল
স্বস্ত্রীক সৈয়দ বেলাল হোসেন (ফাইল ছবি)

কুষ্টিয়ার সাবেক ডিসি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের কারা অনুবিভাগের অতিরিক্ত সচিব সৈয়দ বেলাল হোসেন গত অর্থবছরের শুদ্ধাচার পুরষ্কার পাচ্ছেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক তথ্যবিবরণীতে এ তথ্য জানানো হয়। আর বিষয়টি নিশ্চিত করেন সৈয়দ বেলাল হোসেন নিজেই।

শুদ্ধাচার পুরষ্কার প্রদান নীতিমালা ২০১৭ অনুযায়ী মন্ত্রীপরিষদ বিভাগের এক প্রজ্ঞাপনমূলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষাসেবা বিভাগ এক অফিস আদেশের মাধ্যমে সুরক্ষাসেবার কারা অনুবিভাগের অতিরিক্ত সচিব সৈয়দ বেলাল হোসেনের নাম ঘোষণা করা হয়।

শুদ্ধাচার পুরষ্কারের জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবার অপর দুইজন হলেন সুরক্ষা সেবা বিভাগের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন এবং সুরক্ষা সেবা বিভাগের অফিস সহায়ক মো. নবী হোসেন।

এমন অর্জনে সৈয়দ বেলাল হোসেন বলেন, দায়িত্ব পালনের সাথে প্রাপ্তির সমন্বয় হলে দায়িত্বের প্রতি আগ্রহ এবং আত্মবিশ্বাস হাজার গুণ বেড়ে যায়। চাকুরি জীবনে সফলতার ঝুড়িতে আরও একটি প্রাপ্তি সংযোজিত হলো।

তিনি আরও বলেন, সফলতার ধারাবাহিকতায় সুরক্ষা সেবা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দায়িত্ব পালনের স্বীকৃতি স্বরূপ পুণরায় শুদ্ধাচার পুরস্কার পাওয়া সর্বশক্তিমান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি।

প্রসঙ্গত, কুষ্টিয়ায় জেলা প্রশাসক থাকাকালীন তিনি জাতীয় ও বিভাগীয় পর্যায়ে একাধিক বার গুরুত্বপূর্ণ পুরস্কার অর্জন করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড