• শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় মালামালসহ ৬ চোর গ্রেপ্তার

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

৩০ জুন ২০২০, ১৩:৪৬
কুলাউড়া
গ্রেপ্তারকৃত ৬ চোর

মৌলভীবাজারের কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর ও অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসানের নির্দেশনায় উপজেলার হাজীপুর ও টিলাগাঁও এলাকা থেকে ৬ চোরকে মালামালসহ আটক করেছে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, কুলাউড়া থানার এস আই কানাই লাল চক্রবর্তীর নেতৃত্বে সোমবার (২৯ জুন) বিকেলে হাজীপুর ইউপির হাজীপুর বাজার এলাকায় স্থানীয় লোকজনের সহায়তায় ২টি বৈদ্যুতিক খুঁটি মূল্য প্রায় (৫০ হাজার টাকা) সহ হেলাল মিয়া, রাজনগর থানার মহলাল গ্রামের বাসিন্দা আলাল মিয়া ও লংলাখাস এলাকার ময়নুল আহমদকে আটক করেন। 

তারা স্বল্প সময়ের মধ্যে বিদ্যুৎ সংযোগ পাইয়ের দেয়ার কথা বলে এলাকার বহু লোকের কাছ থেকে বিভিন্ন অংকের টাকা আত্মসাৎ করেছে বলে জানান তিনি।

একইদিনে এস আই কানাই লাল চক্রবর্তী ও এস আই আবুল বাসার টিলাগাঁও ইউপির বিজলী এলাকায় অভিযান চালিয়ে লন্ডন প্রবাসী তারেক বখত চৌধুরীর বসতঘরের টিনের চাল কেটে ২৮ জুন রাত ৩ টার দিকে বসতঘরে ঢুকে প্রায় ২৩ হাজার ৯ শত টাকা বিভিন্ন মালামাল চুরি করে পালিয়ে গেলে স্থানীয় এলাকাবাসীর সহায়তায় বিজলী এলাকার হেলাল, জুনেদ ও সালাহউদ্দিনকে আটক করেন। পরে তাঁদের কাছ থেকে চোরাই যাওয়া ১৬ হাজার ৯ শত টাকার বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

কুলাউড়া থানার এস আই কানাই লাল চক্রবর্তী দৈনিক অধিকারকে জানান, উভয় অপরাধের পলাতক বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে ও আটককৃতদের মঙ্গলবার (৩০ জুন) সকালে মৌলভীবাজার কোর্টে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও জানান, এই আসামিরা এলাকায় গৃহচুরি ও গরুচুরি করে বলে এলাকাবাসীরা জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড