• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

গোপালগঞ্জে এ্যাকচুয়াল কোর্ট চালুর দাবিতে মানববন্ধন

  গোপালগঞ্জ প্রতিনিধি

৩০ জুন ২০২০, ১৩:২১
গোপালগঞ্জ
মানববন্ধন

গোপালগঞ্জে ভার্চুয়াল কোর্টের পরিবর্তে এ্যাকচুয়াল কোর্ট চালুর দাবিতে ও লিখিত পরীক্ষা অনির্দিষ্ট সময়ের জন্য অনিশ্চিত হওয়ায় এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষানবিশ আইনজীবীদের গেজেট প্রকাশ করে সনদ দেয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। জেলা আইনজীবী বার সমিতির সদস্য ও শিক্ষানবিশ আইনজীবীরা আলাদাভাবে এসব কর্মসূচী পালন করে।

আজ মঙ্গলবার বেলা ১১টায় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কে ভার্চুয়াল কোর্টের পরিবর্তে এ্যাকচুয়াল কোর্ট চালুর দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে দুই শতাধিক আইনজীবী। 

মানববন্ধন চলাকালে জেলা আইনজীবী বার সমিতির সাধারণ সম্পাদক এম জুলকদর রহমান, সাবের সভাপতি এমএম নাসির উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক আজগার আলী খান বক্তব্য রাখেন। এসময় বক্তরা বলেন, করোনার আগেও আইনজীবীরা সামাজিক দূরত্ব বজায় রেখে কোর্ট পরিচালনা করে আসছিল। ভার্চুয়াল কোর্ট হবার কারণে আইনজীবী ও বিচার প্রার্থীদের সমস্যায় পড়তে হচ্ছে।

অন্যদিকে, গোপালগঞ্জে করোনা ভাইরাসের কারণে লিখিত পরীক্ষা অনির্দিষ্ট সময়ের জন্য অনিশ্চিত হওয়ায় এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষানবিশ আইনজীবীদের গেজেট প্রকাশ করে সনদ দেয়ার দাবিতে মানববন্ধন করেছে শিক্ষানবিশ আইনজীবীরা।

অপর দিকে সকাল ১০টায় প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।এ মানববন্ধনে শতাধিক শিক্ষানবিশ আইনজীবীরা অংশ নেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড