• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকাসক্ত বড়ভাইয়ের হাতে ছোটভাই খুন

  যশোর প্রতিনিধি

৩০ জুন ২০২০, ১৩:১৫
যশোর
ছবি: দৈনিক অধিকার

যশোরের বাঘারপাড়ায় আপন বড়ভাইয়ের হাতে রিপন হোসেন (৩০) খুন হয়েছেন। সোমবার গভীর রাতে উপজেলার ঘোষনগর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ মঙ্গলবার সকালে অভিযুক্ত বিপ্লব হোসেনকে (৩৫) আটক করেছে।

নিহত রিপন হোসেন ওই গ্রামের হরমুজ মোল্লার ছেলে।

রিপনের স্ত্রী সুকুরন খাতুন জানান, ভাসুর বিপ্লব হোসেন প্রায় নেশা করে বাড়িতে ঢুকতেন। এ নিয়ে তার স্বামীর সাথে গণ্ডগোল হতো। এ নিয়ে কয়েকবার মারপিটও করেছেন তার স্বামীকে। সোমবার রাত ১২ টার দিকে রিপন টয়লেটে যাওয়ার জন্যে বাইরে বের হয়। এ সময় তার বড়ভাই বিপ্লব টিউবওয়েলের হাতল দিয়ে মাথার পিছনে আঘাত করলে সঙ্গে সঙ্গে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরিবারের সদস্যরা রাতে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাহ্ আলম রুবেল বলেন, রাত ১টার দিকে রিপনকে হাসপাতালে আনা হয়। এর আগেই তার মৃত্যু হয়। তার ডান কান থেকে রক্ত পড়ছিল ও বাম চোখের নিচে রক্ত জমে ছিল।

বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন জানান, খবর পেয়ে রাতেই পুলিশ হাসপাতাল থেকে লাশ থানায় নিয়ে আসে এবং মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরো বলেন, পারিবারিক বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় অভিযুক্ত বিপ্লবকে সকালে পার্শ্ববর্তী জামালপুর গ্রাম থেকে আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড