• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘুড়ি ওড়াতে গিয়ে খুন হলো কিশোর

  সারাদেশ ডেস্ক

৩০ জুন ২০২০, ১১:০৭
বগুড়া
ছবি: সংগৃহীত

বগুড়ার শিবগঞ্জে ঘুড়ি উড়াতে গিয়ে সহপাঠীর হাতে খুন হয়েছে কিশোর হৃদয়। মোকামতলা ইউনিয়নের পার-আঁচলাই গ্রামের কৃষক আজাহার আলীর ছেলে হৃদয় (১৫)।

জানা গেছে, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে হৃদয় ও তার সহপাঠীরা বোয়ালমারী ব্রিজের কাছে মাঠে ঘুড়ি ওড়াচ্ছিল। এক পর্যায়ে হৃদয় ও একই গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে পিয়াসের (১৭) বাগবিতণ্ডা হয়। এ সময় পিয়াস তার হাতে থাকা ধারালো চাকু দিয়ে হৃদয়কে ছুরিকাঘাত করে। এতে সে রক্তাক্ত অবস্থায় গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাকে আহত অবস্থায় শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার নবাগত ওসি এসএম বদিউজ্জামান জানান, বিষয়টি জানার পর ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় পিয়াসের মা পিয়ারা বেগম ও বাবা জাহাঙ্গীর আলমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড