• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৌরীপুরে ট্রাক চাপায় পথচারী নিহত

  ময়মনসিংহ প্রতিনিধি

৩০ জুন ২০২০, ১০:০৭
গৌরীপুর
দুর্ঘটনাকবলিত গাড়ি

ময়মনসিংহের গৌরীপুরে নিয়ন্ত্রণ হারানো ট্রাক চাপায় বাজারে পাশে দাঁড়িয়ে থাকা ফজলুল হক (৭০) নামে পথচারী এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত ফজলুল হক গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে।

সোমবার (২৯ জুন) সন্ধ্যায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গৌরীপুর উপজেলার রামগোপালপুর বাজারে এই হতাহতের ঘটনা ঘটে। আর দুর্ঘটনায় আহত হওয়া মমেক হাসপাতালে প্রেরিত মাজহারুল ইসলাম ও হেলাল উদ্দিনের বাড়ি রামগোপালপুর ইউনিয়নে বলে স্থানীয়রা জানায়।

স্থানীয় সূত্রে জানাযায়, সোমবার সন্ধ্যায় গৌরীপুর উপজেলার রামগোপালপুর বাজারে বিশ্বনাথপুর গ্রামের নিজ বাড়ি থেকে ফজলুল হক কিছু কেনাকাটার জন্য আসেন। ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশেই গড়ে উঠা রামাগোপালপুর বাজারের রাস্তার পাশে দাঁড়িয়ে কেনা কাটার করার সময় হঠাৎ ময়মনসিংহগামী দ্রুত গতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাজারে পাশে দাড়িয়ে থাকা পথচারী ফজলুল হক, মাজহারুল ইসলাম ও হেলাল উদ্দিনকে চাপা দিলে গুরুতর আহত হন তারা। সে সময় ঘাতক ট্রাকের চাপায় মাজহারুলের মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ফজলুল হকের মৃত্যু হয়। পাশাপাশি গুরুতর আহত মাজহারুল ইসলাম ও হেলাল উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বোরহান উদ্দিন বলেন,‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘাতক ট্রাক জব্দ করে থানায় আনা হয়েছে। চালক পলাতক রয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড