• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে করোনা উপসর্গে পুলিশ কর্মকর্তার মৃত্যু

  বরিশাল প্রতিনিধি

৩০ জুন ২০২০, ০৯:৪৬
বরিশাল
শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ড (ছবি : দৈনিক অধিকার)

বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে করোনা উপসর্গে পুলিশের উপপরিদর্শক (এসআই) মেজবাহউদ্দিন (৫৪) মারা গেছেন। সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে মারা যান তিনি।

জানা গেছে, পুলিশ কর্মকর্তা মেজবাউদ্দিন পিরোজপুরের বাদুরা এলাকার মো. ফকরুলের ছেলে। তিনি বরগুনার আমতলী থানায় কর্মরত ছিলেন। ১ ছেলে ও ২ মেয়ের জনক ছিলেন তিনি। 

শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. এস.এম বাকির হোসেন বলেন, সোমবার বিকেল ৪টার পর  মুমূর্ষু অবস্থায় মেজবাউদ্দিনকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। রক্তে অক্সিজেনের পরিমাণ কম থাকায় তীব্র শ্বাসকষ্ট হচ্ছিল তার। ভর্তির পর তাকে অক্সিজেন দেয়া হয়। তবে চিকিৎসকদের সকল চেষ্টা ব্যর্থ করে বিকেল সাড়ে ৪টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। 

পরিচালক জানান, মেজবাউদ্দিন করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা নিশ্চিত হতে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে।

বরগুনা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন জানান, এস.আই মেজবাউদ্দিন জেলা আর্মড পুলিশে কর্মরত ছিলেন। সেখান থেকে তাকে আমতলী থানায় সংযুক্ত করা হয়েছিল। গত ২৬ জুন তিনি জ্বরে আক্রান্ত হলে ওইদিনই তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে স্বাস্থ্যের অবনতি হলে বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালে ২৮ জুন ভর্তি করা হয়। সোমবার তাকে বরিশালের শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড