• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় মোবাইল কোর্টে ১৪ হাজার টাকা জরিমানা

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

২৯ জুন ২০২০, ২০:৫৫
মৌলভীবাজার
বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে মোবাইল কোর্ট পরিচালনা

মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস এর নেতৃত্বে এবং কুলাউড়া থানা পুলিশের সহযোগিতায় সোমবার (২৯ জুন) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কুলাউড়া শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনাকালে স্বাস্থ্য বিধি না মেনে ব্যবসা পরিচালনা করায় ও সরকারের নির্দেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান বিকেল ৪টার পরও খোলা রাখা, সরকারি কাজে বাধা প্রদানসহ বিভিন্ন অপরাধে দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ও ৩৫৩ ধারায় ৫ টি মামলায় মোট ১৪ হাজার টাকা অর্থদণ্ড করে জরিমানার টাকা আদায় করা হয়।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস জানান, মোবাইল কোর্ট পরিচালনাকালে আহাদ এন্ড কোং এর আহাদকে ৫ হাজার টাকা, সাফওয়ান এন্টারপ্রাইজের ইমন আহমদকে ২ হাজার টাকা, মালিক ট্রেডার্সের হাকিম উদ্দিনকে ৬ হাজার ৫ শত টাকা ও মুদি দোকানী সাইদুর রহমানকে ৫ শত টাকাসহ মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও জানান, করোনার ভয়াবহ পরিস্থিতি প্রতিরোধে ও সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ব্যাক্তি ও ব্যবসা প্রতিষ্ঠান পর্যায়ে আগামীতে আরো কঠোর পদক্ষেপ গ্রহণ করতে প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড