• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিএনজি তল্লাশি করে মিলল ২৫ হাজার পিস ইয়াবা

  কক্সবাজার প্রতিনিধি

২৯ জুন ২০২০, ২০:৫১
রামু
গ্রেপ্তারকৃত আসামি

২৫ হাজার পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে রামু সেনানিবাসে কর্মরত মিলিটারি পুলিশ। পৃথক দুইটি সিএনজি অটোরিকশায় তল্লাশি চালিয়ে ওই দুইজনকে আটক করা হয়।

আজ সোমবার (২৯ জুন) ২০ হাজার ইয়াবাসহ মোহাম্মদ রফিক (২৭) ও ৫ হাজার পিস ইয়াবাসহ মো. সাহিদ (২০) নামের ওই দুই মাদক কারবারিকে ধরা হয়। এরা দুইজনই সিএনজি চালক। রামু সেনানিবাস সূত্র এই তথ্য নিশ্চিত করেছেন।

ধৃত মো. রফিক বান্দরবান জেলার কালঘাটা গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে ও মো. সাহিদ কক্সবাজার জেলার উখিয়া উপজেলার মুহুরীপাড়া গ্রামের মো. রফিক উদ্দিনের ছেলে। তারা দীর্ঘদিন ধরে মাদক চোরাচালানের সাথে সম্পৃক্ত।

রামু সেনানিবাসের এক বিজ্ঞপ্তি মতে, ওই মাদক ব্যবসায়ীরা সিএনজি অটোরিকশা নিয়ে উখিয়ার মরিচ্যা এলাকা থেকে রামু আসার পথে রামু সেনানিবাসের ‘এসএসডি এমপি গেইট’ অতিক্রমকালে তল্লাশি চালিয়ে মিলিটারি পুলিশ ওই ইয়াবা জব্দ ও দুইজনকে আটক করেন।

আজ সোমবার সকাল ৮টা ১০ মিনিটে ও বেলা ১১টা ৩৫ মিনিটে চেকপোস্টে কর্তব্যরত মিলিটারি পুলিশ সদস্যরা নিয়মিত তল্লাশিকালে ইয়াবাসহ দুইজনকে আটক করেন।

তল্লাশিকালে সিএনজি চালক দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হলে তাদের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় মিলিটারি পুলিশ সদস্যরা সিএনজি তল্লাশি করে সন্দেহজনক প্যাকেট উদ্ধার করেন। পরে প্যাকেট খুলে ওই ইয়াবা পাওয়া যায়।

সেনানিবাস সূত্র জানিয়েছেন, ধৃত দুইজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর সিএনজি ও ইয়াবাসহ কক্সবাজারস্থ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নে (র‍্যাব-১৫) হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড