• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাগঞ্জ প্রেসক্লাবের সভাপতির রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

  মির্জাগঞ্জ প্রতিনিধি, পটুয়াখালী

২৯ জুন ২০২০, ২০:৪৫
মির্জাগঞ্জ
শোকসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

পটুয়াখালীর মির্জাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও প্রবীণ সাংবাদিক মো. আনিসুর রহমানের রুহের মাগফেরাত কামনায় শোকসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ শে জুন) বিকেল ৫ টায় মির্জাগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব মিলনায়তনে এ শোকসভা, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

মির্জাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. ফারুখ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো জাকির হোসেন  এর সঞ্চালনায় এ শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময়  উপস্থিত ছিলেন সাংবাদিক  শামসুল হক, উত্তম গোলদার, মোঃ সোহাগ হোসেন, অমিতাব দাস অপু, কামরুজ্জামান বাঁধন, সিয়াম রহমান হিমেল, মেহেদী হাসান মুবিন মো. মাসুম বিল্লাহ, মো. আব্দুর রহিম সজল ও সিদ্দিকুর রহমান। দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা ওবায়দুর রহমান।

উল্লেখ্য, প্রয়াত মির্জাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আনিসুর রহমান গত ২৬ শে জুন রাত ৯.২০ মিনিটে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড