• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে করোনার উপসর্গে দুজনের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২৯ জুন ২০২০, ২০:০৪
সিরাজগঞ্জে করোনার উপসর্গে দুজনের মৃত্যু
সিরাজগঞ্জে করোনার উপসর্গে দুজনের মৃত্যু

সিরাজগঞ্জে কারোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রধান ডাকঘরের স্ট্যাম্প ভেন্ডার হামিদুর রহমান (৪৮) ও উপসর্গ নিয়ে অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল হোসেন মারা গেছেন।

এরা হলেন, রায়গঞ্জ উপজেলার এরান্দহ কৃষ্ণদিয়া গ্রামের হামিদুর রহমান (৪৮) ও শহরের মিরপুর বিড়ালাকুঠি মহল্লার অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল হোসেন (৮০)। এদের মধ্যে হামিদুর রহমান করোনায় আক্রান্ত ছিলেন। হামিদুর স্ট্যাম্প ভেন্ডার হিসেবে সিরাজগঞ্জ প্রধান ডাকঘরে কর্মরত ছিলেন এবং শহরের ভাঙ্গাবাড়ি মহল্লায় ভাড়া বাসায় থাকতেন।

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম জানান, গত ২৪ জুন হামিদুর রহমানের করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি শহরের ভাড়া বাড়িতে থেকেই চিকিৎসা নিয়েছেন। সোমবার সকালে বাড়িতে সে মারা যায়। পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করতে বলা হয়েছে।

অপরদিকে, সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ন কবির জানান, আবুল হোসেন ৪/৫ দিন আগ থেকে জ্বরে ভুগছিলেন। রবিবার শ্বাসকষ্ট দেখা দিলে তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তিনি মারা যান। মৃত ব্যক্তি ও তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে, জেলায় ১৮৮ জনের পরীক্ষায় সোমবার নতুন করে ৪৮ জনের করোনায় শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৩১ জনে বলে জানিয়েছেন এই পরিসংখ্যান কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড