• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের তিনদিন পর টঙ্গীতে প্রবাসীর লাশ

  সারাদেশ ডেস্ক

২৯ জুন ২০২০, ১৯:১০
নিখোঁজের তিনদিন পর টঙ্গীতে প্রবাসীর লাশ
নিখোঁজের তিনদিন পর টঙ্গীতে প্রবাসীর লাশ

গাজীপুরের টঙ্গীতে নিখোঁজের তিনদিন পর প্রবাসীর লাশ উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। সোমবার দুপুরে হোসেন মার্কেট এলাকার ডেসকো গোডাউনের বাউন্ডারির পাশে ফাঁস লাগানো অবস্থায় অর্ধগলিত ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডেকিল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

নিহতের নাম ইউনুস মোহাম্মদ শফিক মুন্সি(৫০)। তিনি শরিয়তপুর জেলার ভেদেরগঞ্জ থানার সখিপুর গ্রামের বাসিন্দা। ইউনুস পরিবার নিয়ে সৌদি আরবে বসবাস করতেন। এ ঘটনায় জড়িত সন্দেহে ইসমাঈল হোসেন (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত ইউনুস গত ৩ মার্চ দেশে ফিরে খাঁ-পাড়া এলাকায় বন্ধু ইসমাইলের বাড়িতে বসবাস শুরু করেন। এরই একপর্যায়ে গত শুক্রবার থেকে নিখোঁজ হন তিনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। তিন দিন পর স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দেয়ালের সঙ্গে লোহার রডে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ইউনুসের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করে।

নিহতের স্ত্রী ফাতেমা আক্তার বলেন, আমার স্বামী শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন। তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

টঙ্গী পশ্চিম থানার ওসি এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে নিহত ইউনুসের বন্ধু ইসমাঈলকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড