• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লা মেডিকেলে করোনায় মারা গেলেন ৭ জন

  সারাদেশ ডেস্ক

২৯ জুন ২০২০, ১৬:৩৩
কুমিল্লা
কুমিল্লা মেডিকেলে করোনায় মারা গেলেন ৭ জন

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে তিন নারীসহ সাতজন মারা গেছেন। গত ২৪ ঘণ্টায় চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

সোমবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমান জানান, মেডিকেলের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত হয়ে একজন এবং উপসর্গ নিয়ে ছয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে তিনজন নারী এবং চারজন পুরুষ। আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তির নাম সেলিমুল ইসলাম ভুইয়া। তিনি বরুড়া উপজেলার আবদুল মমিন ভুইয়ার ছেলে।

অন্যদিকে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন চানিদনা উপজেলার নুরুল ইসলামের স্ত্রী রাফেজা বেগম (৬৫), এই উপজেলার চেরাক আলীর ছেলে আতিক রাজি(৬৭), বরুড়া উপজেলার মাহবুবুল্লাহর ছেলে তোফাজ্জল হোসেন(৫০), আদর্শ সদর উপজেলার নিশ্চিন্তপুর এলাকার শামসুল হকের স্ত্রী বিলকিস বেগম(৪৫), একই দূর্গাপুর এলাকার ফজলুর রহমানের স্ত্রী মমতাজ বেগম (৫৫) এবং উজিরপুর এলাকার আবদুল গফুরের ছেলে আবু তাহের।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড