• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

  সারাদেশ ডেস্ক

২৮ জুন ২০২০, ২৩:৪৮
রাজবাড়ীতে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক
রাজবাড়ীতে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোট-ভাকলা ইউনিয়নের কাশিমা গ্রাম থেকে ছয় হাজার ৪০০পিচ ইয়াবা এবং নগদ চার লাখ ১৩ হাজার টাকাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে রাজবাড়ী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আটকরা হলেন গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের কাশিমা গ্রামের মুকুল শেখ ওরফে সাগর (৩৩) এবং একই ইউনিয়নের রশিদ মোল্লার ছেলে সবুজ মোল্লা (৩৩)।

শনিবার দিবাগত রাত ৩টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার মুকুল শেখের বসত বাড়ির ভিটার উত্তর দুয়ারী আধাপাকা চৌচালা বারান্দা ও রান্নাঘর সংযুক্ত বসত ঘর থেকে এই বিপুল পরিমান মাদক ও নগদ টাকা উদ্ধার করা হয় বলে বলে জানায় ডিবি।

রাজবাড়ী গোয়েন্দা পুলিশ পরিদর্শক ওমর শরীফ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে এই মাদক ও নগদ টাকা উদ্ধার করা হয়। চট্টগ্রাম থেকে মাদক বহন করে তারা রাজবাড়ীর সহ দেশের বিভিন্ন স্থানে বিক্রির উদ্দেশ্যে এই মাদকের চালান আনা হয় বলে জানায় পুলিশ।

উল্লেখ্য, তাদের বিরুদ্ধে রাজবাড়ীতে একাধিক মাদক মামলা রয়েছে বলে জানায় পুলিশ। দীর্ঘ দিন ধরে এই মাদক ব্যবসায়ী চক্রটি অবৈধ মাদক রাজবাড়ীসহ দেশের বিভিন্ন স্থনে চালান করে আসছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড