• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলায় জরিমানা

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

২৮ জুন ২০২০, ২১:৩৮
কুলাউড়া
ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় সরকারি নির্দেশনা না মেনে দোকান খোলা রাখায় ১৫ ব্যবসায়ীকে ও মুখে মাস্ক না পরায় ৬ জন ব্যক্তিকে ২২ হাজার ১ শত টাকা ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে। 

রবিবার (২৮ জুন) বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত পৃথক ভাবে উপজেলার বিভিন্ন বাজারে এ অভিযান পরিচালনা করেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী ও সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী উপজেলার ব্রাম্মণবাজার এলাকায় সরকারি নির্দেশ অমান্য করে বিকেলে ৪ টার পর দোকান খোলা রাখায় ব্রাম্মণবাজারের ৭ টি ব্যবসা প্রতিষ্ঠান ও মুখে মাস্ক না পরায় ৪ জন ব্যক্তিকে মোট ৯ হাজার ৯ শত টাকা জরিমানা করেন।

অপরদিকে কুলাউড়া সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম কুলাউড়া শহর, চৌধুরী বাজার ও রবিরবাজার এলাকায় অভিযান চালান।

অভিযানে সরকারি নির্দেশ অমান্য করে বিকেলে ৪ টার পর দোকান খোলা রাখায় শহরের মধুবনকে ১ হাজার টাকা, রাজমহলকে ৪ হাজার টাকা, চৌধুরী বাজারের রায়হান স্টোরকে ১ হাজার টাকা, ফয়সল স্টোরকে ১ হাজার টাকা, রবিরবাজারের মনির ট্রেডার্সকে ১ হাজার টাকা, মা ভেরাইটিজ স্টোরকে ১ হাজার টাকা, সানি ফ্রুটসকে ৫ শত টাকা, প্রিন্স সুপার শপকে ১ হাজার টাকা ও শামীম স্টোরকে ১ হাজার টাকা। মুখে মাস্ক না পরায় বেলাল মিয়াকে ৫ শত টাকা ও মনসুর আহমদকে ২ শত টাকা সহ মোট ১২ হাজার ২ শত টাকা জরিমানা করা হয়। 

অভিযানে ভ্রাম্যমাণ আদালতকে কুলাউড়া থানার পুলিশ ফোর্স সহযোগিতা করে। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড