• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুন্দরবনে 'বন্দুকযু‌দ্ধে' ৩জন নিহত

  খুলনা প্রতিনিধি

২৮ জুন ২০২০, ১৯:৪৮
সুন্দরব‌ন
প্রেস ব্রিফিং‌

সুন্দরব‌নে নতুন ক‌রে দস‌্যুতায় নে‌মে র‍্যাবের সাথে বন্দুকযু‌দ্ধে ৩জন নিহত হ‌য়ে‌ছে। এসময় আরও দুইজন দস্যু আটক ও দুইজন জেলেকে উদ্ধার করা হয়।

তা‌দের কাছ থেকে ৫‌টি আগ্নেয়াস্ত্র, ৩৩রাউন্ড গুলি, দেশী অস্ত্র, দস্যুতায় ব‌্যবহা‌রিক অন্যান্য মালামাল ও ট্রলার জব্দ করা হ‌য়ে‌ছে। সুন্দরব‌নের সাতক্ষীরা রেঞ্জের মাম‌দো নদী, মাল নদী, খোপড়াখালী নদী ও ফি‌রি‌ঙ্গি নদী এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

গত ২৫ জুন রাত থেকে আজ ২৮জুন ভোর পর্যন্ত অভিযান চালায় র‌্যাব। আজ ২৮ জুন (রবিবার) দুপুরে খুলনার র‌্যাব ৬ কার্যালয়ে এক প্রেস ব্রিফিং‌য়ে র‌্যা‌বের নব‌নিযুক্ত মহাপ‌রিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বি‌পিএম, পি‌পিএম এসব তথ‌্য জা‌নি‌য়ে‌ছেন নিহত নতুন দস্যুরা হ‌লেন, সাতক্ষীরার হরদহ এলাকার মো. লুৎফ‌রের ছে‌লে শ‌রিফুল ইসলাম (২৪), আশাশু‌নি উপ‌জেলার বসুখালীর মৃত জামাত আলীর ছে‌লে হা‌বিবুর রহমান (২৪) ও অজ্ঞাত (২৫)একজন। এছাড়া আটক অপর দুইজ‌নের নাম প‌রিচয় এখ‌নো পাওয়া যায়‌নি।

প্রেস ব্রিফিং‌য়ে উপস্থিত ছি‌লেন, র‌্যা‌বের অতিরিক্ত মহাপরিচালক (অপস) ক‌র্নেল তোফা‌য়েল মোস্তফা স‌রোয়ার, র‌্যাব ৬এর অধিনায়ক ‌লেঃ ক‌র্নেল রও‌সোনুল ফি‌রোজসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

প্রেস ব্রিফিং‌য়ে র‌্যাব মহাপরিচালক ব‌লেন, সুন্দরব‌নে নতুন ক‌রে দস্যুতায় নামার চেষ্টা করলে তা‌দের পরিণতি এরকম হ‌বে। আমা‌দের গো‌য়েন্দা নজরদা‌রির হাত থেকে কেউ পার পা‌বেনা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড