• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে দু‘গ্রুপের সংঘর্ষে নিহত ১

  সারাদেশ ডেস্ক

২৮ জুন ২০২০, ১৭:২৪
মাদবর
সংঘর্ষে নিহত রিয়াজ মাদবর

শরীয়তপুরের জাজিরা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে রিয়াজ মাদবর (১৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় ১৬ জন আহত হয়েছে। শনিবার দিবাগত রাতে উপজেলার সেনেরচর ইউনিয়নের চরধুপুর শাকিম আলি মাদবরেরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রিয়াজ মাদবর ওই গ্রামের লিটন মাদবরের ছেলে। আহতরা হলেন দেলোয়ার মাদবর (৬০), রিমান মাদবর (৩০), রাজ্জাক মাদবর (৫০), বাদশা ব্যাপারী (৩৫), ইয়ার হোসেন (৩৫), সাদ্দাম হোসেন (২৫), এশা বেগম (৪৫), মিম আক্তার (৪০), মহসিন খাঁ (২৫), ইমরান মাদবর (২২), বিল্লাল হোসেন (৩০), মন্টু ব্যাপারী (৫২), রিপন মাদবর (৩২), রুয়েল সরদার (২২), ফরিদ সরদার (২০) ও রিজিয়া বেগম (৫৫)। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মন্টু ব্যাপারী সঙ্গে এমদাদ মাদবরের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। শনিবার সন্ধ্যায় মন্টু ব্যাপারীর সমর্থক দুদু মিয়া স্থানীয় বঙ্গবাজার যাচ্ছিলেন। শাকিম আলী মাদবরেরকান্দি সংলগ্ন নদীর পাড়ে থাকা এমদাদ মাদবরের সমর্থক রাসেলের সঙ্গে দুদু মিয়ার বাকবিতন্ডা হয়।

এক পর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে রাতে দুই গ্রুপের মধ্যে কয়েক দফায় সংঘর্ষ হয়। এ সময় দুই গ্রুপে শতাধিক ককটেল বিস্ফোরণ ঘটায় এবং গুলি ছোঁড়া হয়। এতে রিয়াজ মাদবর নামে একজন নিহত হন এবং পাঁচজন গুলিবিদ্ধসহ ১৬ জন আহত হন। দুগ্রুপের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনাও ঘটেছে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার বলেন, উপজেলার সেনেরচর ইউনিয়নের চরধুপুর শাকিম আলি মাদবরেরকান্দি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপে সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত হয়েছে অনেকেই। নিহতর মরদেহ রবিবার ময়নাতদন্তর জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড