• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেদী রুমীকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদ খোকসা থানা বিএনপির

  খোকসা প্রতিনিধি

২৮ জুন ২০২০, ১৭:১২
মেহেদী আহমেদ রুমী
সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমী (ফাইল ছবি)

কুষ্টিয়া জেলা যুবদলের ভার্চুয়াল প্রোগ্রামে বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, কুষ্টিয়া জেলা বিএনপি'র সভাপতি ও সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমীকে নিয়ে মিথ্যাচার করার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে খোকসা থানা বিএনপি'র নেতৃবৃন্দ।

গত বুধবার (২৪ জুন) রাতে কুষ্টিয়া জেলা যুবদলের আয়োজনে ভার্চুয়াল প্রোগ্রামে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমীকে নিয়ে মিথ্যাচার করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খোকসা থানা বিএনপির সভাপতি সৈয়দ আমজাদ আলী।

এ সময় আরও নিন্দা জানান- থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সরদার মনিরুজ্জামান কাজল, কুষ্টিয়া জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোজাফফর উজ্জামান মিন্টু, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোমিনুর রহমান, জয়ন্তীহাজরা ইউনিয়ন বিএনপির সভাপতি মকবুল হোসেন ছনে, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, থানা বিএনপির সহসভাপতি শফিকুল আলম মোল্লাসহ পৌর ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ।

তারা কুষ্টিয়া জেলা বিএনপি'র সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী সম্পর্কে মিথ্যাচার ও কুরুচিপূর্ণ কথাবার্তা থেকে বিরত থাকার আহ্বান জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড