• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আত্মীয়কে ভয় দেখিয়ে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ

  শেরপুর প্রতিনিধি

২৮ জুন ২০২০, ১৩:৫০
শেরপুর
ছবি : সংগৃহীত

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়ের উত্তর বাকাকুড়া এলাকায় এক গৃহবধূ (২৭) দলবেঁধে ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঝিনাইগাতী থানার পুলিশ দুই যুবককে আটক করেছে।

আটককৃতরা হলো- উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রামের অটো চালক খোকন মিয়া (২২) ও রাসেল মিয়া (২০)। আর ধর্ষণের শিকার ওই গৃহবধূর বাড়ি শেরপুর সদর উপজেলার মোবারকপুর গ্রামে। গতকাল শনিবার এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে রবিবার (২৮ জুন) দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বেলা ১২টার দিকে ওই গৃহবধূ তার এক আত্মীয়ের সঙ্গে ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ কেন্দ্রে ভ্রমণে রওনা দেন। তারা একটি ব্যাটারিচালিত অটোরিকশায় যাচ্ছিলেন। অটোরিকশাটি উপজেলার উত্তর বাকাকুড়া এলাকায় পৌঁছলে স্থানীয় কয়েকজন বখাটে যুবক অটোরিকশাটি আটকিয়ে ও গৃহবধূর আত্মীয়কে ভয় দেখিয়ে গৃহবধূকে জোরপূর্বক গারো পাহাড়ের জঙ্গলে নিয়ে যায়। এরপর তিন যুবক উপূর্যপরি তাকে ধর্ষণ করে। এসময় গৃহবধূর ডাক-চিৎকারে ও এলাকাবাসীর নিকট থেকে সংবাদ পেয়ে ঝিনাইগাতী থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে যান এবং খোকন ও রাসেলকে আটক করেন। এ সময় অন্যরা পালিয়ে যায়।

ঘটনার পর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চারজনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড