• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতে পাচারকালে সাতক্ষীরা সীমান্তে সাড়ে ৪ কেজি স্বর্ণ জব্দ

  সাতক্ষীরা প্রতিনিধি

২৮ জুন ২০২০, ১৩:১৩
সাতক্ষীরা
জব্দকৃত স্বর্ণ

ভারতে পাচারকালে সাতক্ষীরার কেঁড়াগাছি সীমান্ত থেকে চার কেজি ৫৪০ গ্রাম ওজনের ২৪ পিস স্বর্ণের বার জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি। জব্দকৃত স্বর্ণের বারের বাজার মূল্য ২ কোটি ৬৫ লাখ ৫২ হাজার ৬৮৫ টাকা।

রবিবার (২৮ জুন) সকালে বিজিবির একটি টহল দল এই স্বর্ণের চালানটি জব্দ করলেও এ সময় তারা কোন চোরাকারবারীকে আটক করতে সক্ষম হননি।

সাতক্ষীরার ৩৩ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার এক প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের জানান, সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেঁড়াগাছি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপির টহল কমান্ডার হাবিলদার নুর আলমের নেতৃত্বে বিজিবির একটি টহল দল বাংলাদেশ সীমান্তের কেঁড়াগাছি গফফারের ঘাট এলাকায় অভিযান চালায়।

এ সময় সেখান থেকে আসামী বিহীন উক্ত ২৪ পিস স্বর্ণের বার জব্দ করা হয়। যার বাজার মূল্য বাজার মূল্য ২ কোটি ৬৫ লাখ ৫২ হাজার ৬৮৫ টাকা। তবে বিজিবি এ সময় কোন স্বর্ণ চোরাকারবারীকে আটক করতে সক্ষম হননি।

তিনি আরো জানান, সীমান্ত সুরক্ষা ও চোরাচালান দমনে বিজিবির এই অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড