• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসার ইমাম ও তার স্ত্রীকে পিটিয়েছে বখাটেরা

  নিজস্ব প্রতিবেদক

২৮ জুন ২০২০, ১১:২৪
খোকসার ইমাম ও তার স্ত্রীকে পিটিয়েছে বখাটেরা
খোকসার ইমাম ও তার স্ত্রীকে পিটিয়েছে বখাটেরা

কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে ঘুড়ি উড়ানো নিষেধ করায় মসজিদের ইমাম ও তার স্ত্রীকে গুরুতরভাবে আহত করেছে বখাটেরা। ঘটনাটি ঘটেছে শনিবার (২৭ জুন ) দুপুরে কুষ্টিয়ার কুমারখালীর বাটিকামারার হঠাৎপাড়া গ্রামে।

জানা গেছে, শনিবার দুপুরে কুমারখালী খয়েরচরা খালাত ভাইয়ের বাড়ি থেকে মোটর সাইকেলে ফিরছিল হাফেজ রফিকুল ইসলাম (৩৮)। এ সময় তার স্ত্রী পলি আক্তারও (৩২) ছিলেন। খোকসায় ফেরার পথে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের হঠাৎপাড়া এলাকায় চলতি পথে ঘুড়ির সুতা পেঁচিয়ে তারা সামান্য আহত হোন।

ওই সময় ইমাম রফিকুল তাদেরকে মহাসড়কে দাঁড়িয়ে ঘুড়ি ওড়াতে নিষেধ করেন। তার নিষেধ না শুনে উল্টো ইমামের ওপর চড়াও হয় ঘুড়ি ওড়ানো বখাটেরা। বাগবিতণ্ডার এক পর্যায়ে বখাটে মুন্নু, চান্নু, আশাসহ অজ্ঞাত একজন বেলচা ও লাঠি দিয়ে পিটিয়ে মারাত্বকভাবে জখম করে। এ সময় হাফেজ রফিকুলের ডান হাত ও তার স্ত্রীর বাম হাত লাঠির আঘাতে ভেঙে যায়।

পরে স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  পাঠিয়ে দেয়। বিকাল ৪টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স খোকসা জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করেন।
 
এ ঘটনায় হাফেজ রফিকুল এর ছোট ভাই হাফেজ সালাউদ্দিন কুমারখালি থানায় একটি এজাহার দায়ের করেন।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান বলেন, ঘটনা তদন্ত করতে একজন অফিসার পাঠানো হয়েছে। তিনি তদন্ত প্রতিবেদন দিলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে আসামিদের বাড়িতে খোঁজ নেওয়া হয়েছে। কিন্তু তাদেরকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড