• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৬৪

  সারাদেশ ডেস্ক

২৮ জুন ২০২০, ১০:৪২
চট্টগ্রাম
ছবি : সংগৃহীত

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৫৯০টি নমুনা পরীক্ষা করে ৬৪ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। মৃত্যুবরণ করছেন ৪ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৫ জন।

রবিবার (২৮ জুন) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

প্রতিবেদন থেকে পাওয়া তথ্য অনুযায়ী- গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে বিশ্ববিদ্যালয়ে (চবি) ৩৪টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে পজিটিভ শনাক্ত হয় ৭ জনের।

বাংলাদেশ ইন্সটিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৭৪টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে পজিটিভ শনাক্ত হয় ২৩ জনের।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ল্যাবে ৮২টি নমুনা পরীক্ষা করা হয়। এই ল্যাবে পজিটিভ শনাক্ত হয় ২০ জন।

এছাড়া চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ২০০টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে পজিটিভ শনাক্ত হয় ১৪ জনের।

তবে কক্সবাজার মেডিক্যাল কলেজে, বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল এবং শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি ল্যাবের কোন তথ্য প্রকাশ করেনি সিভিল সার্জন কার্যালয়।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে নতুন করে ৬৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে নগরে ৪৩ জন এবং উপজেলায় ২১ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড