• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে নতুন করে পুলিশ সদস্যসহ ২ জনের করোনা শনাক্ত

  পঞ্চগড় প্রতিনিধি

২৮ জুন ২০২০, ০৯:৩৫
পঞ্চগড়
ছবি : সংগৃহীত

পঞ্চগড়ে নতুন করে এক পুলিশ সদস্যসহ ২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩৪ জনে।

শনিবার (২৭ জুন) রাতে নতুন করে ওই পুলিশ সদস্যসহ ২ জনের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. ফজলুর রহমান।

ওই পুলিশ সদস্যের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত হওয়ার পরেই জেলা পুলিশ পুলিশ লাইন্সে বাড়তি সর্তকতা জারীসহ তার কোয়াটার লকডাউন করেছে। আর অন্যজনের বাড়িসহ আশপাশের ১০টি বাড়ি লকডাউন করে দিয়েছে প্রশাসন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন করে শনাক্ত হওয়া ওই পুলিশ সদস্য ও ওই নারীর করোনার উপসর্গ দেখা দিলে গত ২২ জুন স্বাস্থ্য বিভাগ পৃথকভাবে তাদের ২ জনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে প্রেরণ করলে আজ শনিবার (২৭ জুন) রাতে ওই পুলিশ সদস্যসহ ২ জনের নমুনার রিপোর্ট পজিটিভ আসে।

পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, আজ নতুন করে পঞ্চগড়ে এক পুলিশ সদস্যসহ আরও ২ জনের করোনা শনাক্ত হয়েছে । তবে তারা দুজনে সুস্থ আছেন। তাদের বাড়ি লকডাউন ও পর্যবেক্ষণে রাখা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড