• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে করোনার থাবায় মাসহ ১৭ মাসের শিশু

  সারাদেশ ডেস্ক

২৮ জুন ২০২০, ০০:২১
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ফাইল ছবি)

প্রাণঘাতী করোনা ভাইরাসের বিষাক্ত ছোবলে যশোরের শার্শা উপজেলায় এক মাসহ তার ১৭ মাস বয়সী সন্তানের দেহে এই মরণব্যাধি শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৯ জনে।

শনিবার (২৭ জুন) দুপুরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারের ল্যাবে পাঠানো নমুনা থেকে বেনাপোল ও শার্শা উপজেলায় ৬ জনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তাদের মধ্যে ওই মা-শিশুও রয়েছে বলে জানান শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী।

করোনা আক্রান্ত অন্যরা হলেন- গাতিপাড়া গ্রামের একজন গৃহবধূ (৪০), বেনাপোলের বড়আচড়া গ্রামের একজন তরুণ সিএন্ডএফ ব্যবসায়ী (৪২), বাহাদুরপুর গ্রামের একজন ব্যবসায়ী (৫৮) ও পরিবার পরিকল্পনা বিভাগের একজন স্বাস্থ্য সহকারী (৩১)। তাদের স্বাস্থ্য বিভাগের পরামর্শে নিজ বাসায় আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। পাশাপাশি আক্রান্তদের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন : করোনায় প্রাণ গেল ছেলের, শোকে বাবাও না ফেরার দেশে

বিষয়টি নিশ্চিত করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক মারুফ জানান, বেনাপোল ও শার্শার করোনা পরিস্থিতি খারাপের দিকে যাচ্ছে। এখন প্রতিটি মানুষের উচিৎ ঘরে থাকা। প্রতিটি জনপ্রতিনিধি ও ইমামদের করোনা মোকাবিলায় কাজ করার আহ্বান জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড