• বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় প্রাণ গেল ছেলের, শোকে বাবাও না ফেরার দেশে

  সারাদেশ ডেস্ক

২৭ জুন ২০২০, ২৩:১০
লাশ
লাশ (প্রতীকী ছবি)

প্রাণঘাতী করোনা ভাইরাসের বিষাক্ত ছোবলে ছেলে মারা যাওয়ার শোকে কুমিল্লার নাঙ্গলকোটে মারা গেছেন বৃদ্ধ বাবাও। উপজেলার আদ্রা ইউনিয়নের পদুয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

গত ১৬ জুন করোনায় আক্রান্ত হয়ে মারা যান উপজেলার পদুয়া গ্রামের আজিজুল হক মজুমদারের ছেলে স্কুল শিক্ষক ইকবাল হোসেন মজুমদার মিঠু (৫৫)। তিনি জেলার লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

অপরদিকে, ছেলের মৃত্যুর শোকে শনিবার (২৭ জুন) দুপুরের দিকে বাড়িতে মারা যান মিঠুর বাবা অবসরপ্রাপ্ত বিআরডিবি কর্মকর্তা আজিজুল হক মজুমদার (৭২)।

স্থানীয় সূত্রে জানা যায়, স্কুল শিক্ষক মিঠু দীর্ঘদিন ধরে ডায়াবেটিক ও হার্টের সমস্যায় ভুগছিলেন। তার ডায়াবেটিকসহ হার্টের সমস্যা দেখা দিলে গত ১৪ জুন তাকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ দেখা দেওয়ায় করোনা ইউনিটের আইসিউতে স্থানান্তর করা হয়। এরপর সেখানে গত ১৬ জুন তিনি মারা যান। মৃত্যুর আগে নেওয়া করোনা পরীক্ষায় তার পজিটিভ ফলাফল আসে।

এ দিকে, স্কুল শিক্ষক মিঠুর মৃত্যুর শোকে তার বৃদ্ধ বাবা অবসরপ্রাপ্ত বিআরডিবি কর্মকর্তা আজিজুল হক মজুমদার (৭২) অসুস্থ হয়ে পড়েন। একপর্যায়ে শনিবার দুপুরের দিকে নিজ বাড়িতে মারা যান তিনি।

আরও পড়ুন : কন্যা সন্তানের জন্মের ৩৯ দিন পর পুত্রসন্তানের মা হলেন প্রসূতি

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল ওহাব জানান, মিঠুর বাবা আজিজুল হক অনেক দিন ধরে হার্ট, কিডনিসহ শারীরিক নানা সমস্যায় ভুগছিলেন। কিন্তু হঠাৎ করে ছেলের শোকে তিনি আরও অসুস্থ হয়ে শনিবার মারা যান। পরে বিকালে তাকে ছেলের কবরের পাশে সমাহিত করা হয়েছে।

এ দিকে, বাবা-ছেলের মৃত্যুতে ওই পরিবারের এখন চলছে শোকের মাতম।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড