• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে পুলিশি অভিযানে তিন ছিনতাইকারী গ্রেপ্তার

  সারাদেশ ডেস্ক

২৭ জুন ২০২০, ২২:৫০
গ্রেপ্তার
গ্রেপ্তার (প্রতীকী ছবি)

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া এলাকায় ছিনতাইয়ের ঘটনার পর অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৭ জুন) বিকালে তাদের আদালতে হাজির করা হলে তিনজনই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (চকবাজার জোন) মুহাম্মদ রাইসুল ইসলাম।

গ্রেপ্তার তিন ছিনতাইকারী হলো- মো. ফারুক হোসেন (২৪), নুরুল আমিন (২০), মো. ইমন (১৯)। তারা শাহ আমানত সেতু এলাকায় ছিনতাই করে বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, ২৫ জুন রাতে মুরাদপুর থেকে পটিয়া যাওয়ার পথে শাহ আমানত সেতু এলাকায় ছিনতাইয়ের শিকার হন মো. জাবেদুল আলম নামে এক ব্যক্তি। পরে ভুক্তভোগী থানায় অভিযোগ করলে পুলিশ তদন্তে নেমে ছিনতাইকারীদের শনাক্ত করে। তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হলেও আরও তিনজন পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তাদের কাছ থেকে একটি মোবাইল উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন : কন্যা সন্তানের জন্মের ৩৯ দিন পর পুত্রসন্তানের মা হলেন প্রসূতি

ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, গ্রেপ্তার ছিনতাইকারীরা শাহ আমানত সেতু এলাকায় রাতে পথচারীদের কাছ থেকে জিনিসপত্র ছিনিয়ে নেয়। বর্তমানে ওই এলাকায় পুলিশের টহল বাড়ানো হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড