• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে নতুন করে ২৪ জন করোনায় আক্রান্ত

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৭ জুন ২০২০, ১৯:৪২
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ফাইল ছবি)

প্রাণঘাতী করোনা ভাইরাসের ভয়াল তাণ্ডবে গোপালগঞ্জে নতুন করে ২৪ জনের দেহে এই মরণব্যাধি শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৮৬ জনে।

শনিবার (২৭ জুন) বিকালে গোপালগঞ্জ সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে টুঙ্গিপাড়া উপজেলায় ৯ জন, সদর উপজেলায় ৮ জন, কাশিয়ানী উপজেলায় ৩ জন, কোটালীপাড়া উপজেলায় ২ জন ও মুকসুদুপুর উপজেলায় ২ জন রয়েছে। তাদের আইসোলেশন ওয়ার্ডে নেওয়ার পাশাপাশি হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

সিভিল সার্জন বলেন, এখন পর্যন্ত জেলা থেকে মোট ৪ হাজার ৮৩২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া মোট আক্রান্তদের মধ্যে ইতোমধ্যেই গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া, মুকসুদপুর ও কাশিয়ানী উপজেলায় মোট ৯ জনের মৃত্যু হয়েছে। বাকী আক্রান্তদের মধ্যে ৩০০ জন সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেও ২৭৬ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন : পানিতে ডুবে জীবন প্রদীপ নিভল ২ শিশুর

উল্লেখ্য, এখন পর্যন্ত জেলায় করোনা আক্রান্তদের মধ্যে মুকসুদপুর উপজেলায় ১৪৫ জন, সদর উপজেলায় ১৪১ জন, কাশিয়ানী উপজেলায় ১২৮ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৮৮ জন ও কোটালীপাড়া উপজেলায় ৮৪ জন রয়েছেন। এর মধ্যে জেলায় এখন পর্যন্ত ডাক্তার, নার্সসহ ৪৮ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড