• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ দেখেই বিয়ে বাড়ির সবার ভোঁ-দৌড়, বরের কারাদণ্ড

  লালমনিরহাট প্রতিনিধি

২৭ জুন ২০২০, ১৭:৪১
কারাদণ্ড
পুলিশ দেখেই বিয়ে বাড়ির সবার ভোঁ-দৌড়, বরের কারাদণ্ড (প্রতীকী ছবি)

লালমনিরহাটের পাটগ্রাম পৌর গার্লস স্কুলের ১০ শ্রেণির এক ছাত্রীকে বিয়ে করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছে বর আজিনুর রহমান (২০)। পরে বাল্যবিয়ের দায়ে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

শনিবার (২৭ জুন) ভোররাতে পাটগ্রাম পৌরসভার ৪ নং ওয়ার্ডের বানিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) মশিউর রহমান ওই কারাদণ্ডাদেশ প্রদান করেন।

বিষয়টি নিশ্চিত করে পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মোহন্ত দৈনিক অধিকারকে বলেন, ওই এলাকায় একটি বাল্যবিয়ে হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে আমি একদল পুলিশ নিয়ে বিয়ে বাড়িতে হাজির হই। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সবাই পালিয়ে গেলেও বর আজিনুর রহমানকে আটক করা হয়।

আরও পড়ুন : তুচ্ছ ঘটনায় মসজিদের ইমামসহ পরিবারের পাঁচজনকে কুপিয়ে জখম

পরে তাকে পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মশিউর রহমানের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। একপর্যায়ে আদালতের বিচারক মশিউর রহমান বাল্যবিয়ের দায়ে বর আজিনুর রহমানের ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। সাজাপ্রাপ্ত আজিনুর রহমানকে শনিবার দুপুরে লালমনিরহাট কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড