• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

তুচ্ছ ঘটনায় মসজিদের ইমামসহ পরিবারের পাঁচজনকে কুপিয়ে জখম

  সারাদেশ ডেস্ক

২৭ জুন ২০২০, ১৭:২১
থানা
রায়পুর থানা, লক্ষ্মীপুর (ছবি : সংগৃহীত)

বাড়ির রাস্তায় ট্রাক ঢুকানোকে কেন্দ্র করে লক্ষ্মীপুরে স্থানীয় জামে মসজিদের ইমামসহ তার পরিবারের পাঁচজনকে কুপিয়ে জখম করেছে একই এলাকার প্রভাবশালীরা।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৬ জুন) দুপুরে জেলার রায়পুর উপজেলার বামনী ইউপির কাজির দিঘিরপাড় বাজারের পাশের বড়ইতলা এলাকায়।

এ ঘটনায় আহতরা হলেন- রায়পুরের উত্তর গাইয়ার চর মাদরাসার শিক্ষক হোসাইন আহাম্মদ দেওয়ান, তার বৃদ্ধ বাবা ও স্থানীয় জামে মসজিদের ইমাম হাফেজ নুরুল আমিন, মা আয়শা বেগম, স্ত্রী আসমা বেগম ও শিশু সন্তান আরিফা আক্তার।

ঘটনার পর আহতদের উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত শিক্ষক হোসাইন আহাম্মদ রায়পুর ইউএনও, থানা পুলিশ ও শিক্ষক সমিতির নেতাদের কাছে বিচার দাবি করেছেন।

হাসপাতালে চিকিৎসাধীন হোসাইন আহাম্মদ জানান, দীর্ঘদিন ধরে একই বাড়ির মৃত আনোয়ার হোসেনের স্ত্রী লাভলি বেগমের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছে তাদের। গত কয়েকদিন ধরে তার বসতঘরের সামনের চারপাশে ইটের দেয়াল দিয়ে প্রাচীর করা হচ্ছে। এতে পুরো বসতঘর অন্ধকার হয়ে ভূতুরে এলাকায় পরিণত হয়েছে। এ কাজে বাড়ির পুকুরপাড় ভাঙ্গা বেহাল রাস্তা দিয়ে ট্রাকে করে ইট আনতে বাধা দেওয়া হয়। এতে উত্তেজিত হয়ে ট্রাকচালক, তার মালিক ও লাভলি বেগম হোসাইন আহাম্মদকে বেধড়ক পেটায়। এরপর দা দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় শিক্ষকের চিৎকারে তার বাবা-,মা স্ত্রী ও সন্তান এগিয়ে গেলে তাদেরকেও বেদম মারধর করা হয় এবং কুপিয়ে জখম করা।

এ ঘটনায় অভিযুক্ত লাভলি বেগম বলেন, আমার জমিতে ইটের দেয়াল করতে গেলে শিক্ষক হোসাইন বাধা দিয়ে ট্রাকচালককে মারধর করে। তাই তাকেও মারধর করা হয়েছে।

আরও পড়ুন : ফেনীতে নতুন ২৩ জনসহ করোনার থাবায় ৮০৯

এ ব্যাপারে রায়পুর থানার ওসি তোতা মিয়া জানান, আহত শিক্ষক মারধরের ঘটনা জানিয়েছেন। চিকিৎসা নিয়ে বাড়িতে থাকতে বলা হয়েছে। লিখিত অভিযোগ দিলে বিষয়টিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড