• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে নতুন ২৩ জনসহ করোনার থাবায় ৮০৯

  সারাদেশ ডেস্ক

২৭ জুন ২০২০, ১৬:৩০
করোনা শনাক্ত
ফেনীতে নতুন ২৩ জনসহ করোনার থাবায় ৮০৯ (প্রতীকী ছবি)

প্রাণঘাতী করোনা ভাইরাসের ভয়াল থাবায় ফেনীতে নতুন করে আরও ২৩ জনের দেহে এই মরণব্যাধি শনাক্ত হয়েছে।

শনিবার (২৭ জুন) দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ এই তথ্য জানিয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৮০৯ জনে দাঁড়াল।

পরিসংখ্যানবিদ মো. ইউসুফ বলেন, নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদর উপজেলায় ৬ জন, দাগনভূঞায় ৬ জন, সোনাগাজীতে ৬ জন, ছাগলনাইয়ায় ৩ জন ও ফুলগাজীতে ২ জন রয়েছেন। শনিবার নোয়াখালীর আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে ২১৯ জনের প্রতিবেদন আসে। সেখানে ২৭ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। এদের মধ্যে ৪ জনের দ্বিতীয়বারের প্রতিবেদন পজিটিভ আসে। এছাড়া গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ৪০ জন সুস্থ হয়েছেন।

এ দিকে, জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানিয়েছে, বুধবার পর্যন্ত ৪ হাজার ৭১৮ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় ও নোয়াখালীর আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৪ হাজার ২৪৪ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

আরও পড়ুন : গৌরীপুরে বিপরীতমুখী দুই ট্রাকের সংঘর্ষে চালক নিহত

এখন পর্যন্ত ফেনীতে ৮০৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩২২ জন, সোনাগাজীতে ১২৫ জন, দাগনভূঞায় ১৭৩ জন, ছাগলনাইয়ায় ১০৩ জন, ফুলগাজীতে ৩৮ জন ও পরশুরামে ৩৫ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৩ জন রয়েছেন। জেলায় এ পর্যন্ত চিকিৎসক, সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিসহ ৩৩১ সুস্থ হয়েছেন। এছাড়া এখন পর্যন্ত করোনার বিষাক্ত ছোবলে ১৬ জনের মৃত্যু হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড