• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিবির অভিযানে দের কোটি টাকার ইয়াবা উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি

২৭ জুন ২০২০, ১৬:১৯
বান্দরবান
উদ্ধার করা ইয়াবা

সীমান্ত দিয়ে ইয়াবা পাচারকালে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। যার আনুমানিক মূল্য ১ কোটি ৫০ লাখ টাকা।

শনিবার (২৭ জুন) সকাল ১০ টায় বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ৩নং ঘুমধুম ইউপি’র নওয়াপাড়া নামক স্থানে এসব ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে কক্সবাজারস্থ বিজিবি ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ।

বিজিবি ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, কতিপয় ইয়াবা পাচারকারীরা বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে মিয়ানমার হতে বাংলাদেশে প্রবেশ করছে এমন সংবাদের ভিত্তিতে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ৩নং ঘুমঘুম ইউপি’র নওয়াপাড়া নামক স্থানে ফাঁদ পেতে অবস্থান নেয় বিজিবি। পরবর্তীতে বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা একটি বিস্কুটের কার্টুন ফেলে দৌড়ে পাহাড়ি জঙ্গলের ভিতরে পালিয়ে যায়। টহল দল উক্ত বিস্কুটের কার্টুনের ভিতর হতে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

উল্লেখ্য, চলতি বছরের ১ জানুয়ারি থেকে ২৭ জুন পর্যন্ত চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০ কোটি ৩৭ লক্ষ ৩৫ হাজার টাকা মূল্যের ১৬ লাখ ৭৯ হাজার ১১৭ পিস ইয়াবাসহ ২৮৭ জন আসামি আটক করেছে বিজিবির ৩৪ ব্যাটালিয়ন।

এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড