• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৌরীপুরে বিপরীতমুখী দুই ট্রাকের সংঘর্ষে চালক নিহত

  ময়মনসিংহ প্রতিনিধি

২৭ জুন ২০২০, ১৬:১৫
ময়মনসিংহ
দুর্ঘটনাকবলিত গাড়ি

ময়মনসিংহের গৌরীপুরে কিশোরগঞ্জগামী একটি চিড়া বোঝাই ট্রাক এবং বিপরীতমুখী ময়মনসিংহগামী পাথর বোঝাই সিলেট থেকে ছেড়ে আসা অপর একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে চিড়া বোঝাই ট্রাকের ক্যাপ্টেন (৪৫) নামের চালক নিহত হয়েছেন। গুরুতর আহত পাথর বোঝাই ট্রাকের চালক লিটন মিয়া (৩০)কে দ্রুত মমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শনিবার (২৭ জুন) সকাল ৯টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গৌরীপুর উপজেলার রামগোপালপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত চিড়া বোঝাই ট্রাকের চালক ক্যাপ্টেনের বাড়ি শেরপুর জেলায় এবং মমেক হাসপাতালে নিয়ে যাওয়া গুরুতর আহত পাথর বোঝাই ট্রাকের চালক লিটন মিয়া সিলেটের কোম্পানীগঞ্জের বাসিন্দা বলে ফায়ার সার্ভিসের কর্মীরা জানান।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ‘সিলেট থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী পাথর বোঝাই ট্রাক এবং বিপরীতমুখী কিশোরগঞ্জগামী একটি চিড়া বোঝাই ট্রাক ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গৌরীপুর উপজেলার রামগোপালপুর বাজার এলাকায় ক্রস করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষে জড়ায়।এসময় দু’টি ট্রাকই দুমড়ে-মুচড়ে গিয়ে চালকরা স্ব স্ব গাড়ির ভেতরে আটকে পড়ে।

তাৎক্ষণিক খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার হোসেনের নেতৃত্বে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে গুরুতর অবস্থায় স্ব স্ব ট্রাকের ভেতর থেকে দুই চালককে উদ্ধার করে। পরে চালকদের ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিড়া বোঝাই ট্রাকের চালক ক্যাপ্টেনকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক ডা. ফাতেমা-তুজ-জোহরা। আর গুরুতর আহত পাথর বোঝাই ট্রাকের চালক লিটন মিয়াকে ময়মনসিংহ হাসপাতালে রেফার করা হয় বলেও জানান ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক। 

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ বোরহান উদ্দিন বলেন, ‘দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক চালক নিহত হয়েছে। গাড়ি গুলো উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড