• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোহাগাড়ায় ৩২০০ ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

  লোহাগাড়া প্রতিনিধি, চট্টগ্রাম

২৭ জুন ২০২০, ১৫:১৯
চট্টগ্রাম
আটককৃতরা

চট্টগ্রামের লোহাগাড়ায় ৩২০০ ইয়াবাসহ ২ মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। এসময় ইয়াবা পাচারকাজে ব্যবহৃত ১টি মালবাহী ট্রাক উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ।

আটককৃতরা হল লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ দাউদপুর পাঁচপাড়া (বেপারি পাড়া) এলাকার নুরুল ইসলামের পুত্র মোহাম্মদ সাইফুল ইসলাম (৩৫) এবং কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বালু খালী এলাকার লাল মিয়ার পুত্র জাহেদ হোসেন (২৫)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৬ জুন) রাতে লোহাগাড়া থানার একটি পুলিশি টিম চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চুনতির ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রামমুখী মালবাহী ট্রাকে তল্লাশি চালিয়ে ৩২০০  ইয়াবাসহ ২ মাদক কারবারিকে আটক করে।

লোহাগাড়া থানার (ওসি) জাকের হোসেন মাহমুদ জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং শনিবার (২৭ জুন) সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড