• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে টানা বৃষ্টিপাতে বিপাকে নিম্ন আয়ের মানুষ

  পঞ্চগড় প্রতিনিধি

২৭ জুন ২০২০, ১২:১৯
পঞ্চগড়
ছবি : দৈনিক অধিকার

পঞ্চগড়ে টানা বৃষ্টিপাতে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ কাজে বের হতে না পারায় বিপাকে পড়েছেন। এদিন জেলার তেঁতুলিয়ায় ২১৫.৫ মিলিমিটার বৃষ্টিপাতের গড় রেকর্ড করা হয়েছে।

শুক্রবার (২৬ জুন) বিকেল ৬ টা পর্যন্ত তেঁতুলিয়া আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রে ২১৫.৫ মিলিমিটার বৃষ্টিপাতের গড় রেকর্ড করা হয়েছে।

উত্তরের এ জেলার মোট জনসংখ্যার মধ্যে একটি বিরাট অংশ দিনমজুর ও শ্রমিক। একদিকে করোনাভাইরাসের কারণে বেকারত্ব আবার অন্যদিকে গত দুদিনের বৃষ্টিতে বেকার হয়ে পড়েছে অসংখ্য মানুষ।

পঞ্চগড় শহরের রিকশা চালক আমিনুর রহমান জানান, সকাল থেকে বৃষ্টি। মানুষ বাড়ি থেকে বের হতে পারছে না। ফলে আমরাও যাত্রী না পেয়ে বেকার সময় পার করতেছি।

তেঁতুলিয়া উপজেলার দেবনগড় এলাকার পাথর শ্রমিক আফিলা খাতুন জানান, বৃষ্টির কারণে কাজ বন্ধ করে রেখেছে মহাজন । সকাল বেলা বৃষ্টিতে ভিজে ভিজে কাজ কারার জন্য আসছি এসে দেখি কাজ বন্ধ তাই বাড়ি ফিরে যাচ্ছি ।

এ বিষয়ে তেঁতুলিয়া আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা রহিদুল ইসলাম জানান, পঞ্চগড়ের বিভিন্ন এলাকায় গত দুদিন ধরে থেমে থেকে বৃষ্টি হচ্ছে। বৃহস্পতিবার রাত থেকে বিকেল পর্যন্ত পঞ্চগড়ের তেঁতুলিয়া আবহাওয়া অফিসে ২১৫.৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড