• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেপ্তার ২

  সাভার প্রতিনিধি

২৭ জুন ২০২০, ১২:০৭
সাভার
গ্রেপ্তারকৃত আসামি

সাভারের আশুলিয়ায় ময়লার গাড়ি থেকে চাঁদাবাজির অভিযোগে এক স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগ নেতাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত দুই নেতার বিরুদ্ধে থানায় চাঁদাবাজির মামলা দায়ের করেছেন ভুক্তভোগী আকবর আলী নামে এক ময়লা ব্যবসায়ী।

শুক্রবার (২৬ জুন) রাতে আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে অভিযুক্ত ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মো.  উজ্জ্বল ও ধামসোনা ইউপি ওয়ার্ড যুবলীগের সভাপতি আলমগীর কবিরকে গ্রেপ্তার করা হয়।

এর আগে সন্ধ্যায় চাঁদা দিতে অস্বীকৃতি জানালে মারধরের শিকার ওই ময়লা ব্যবসায়ী আশুলিয়া থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ময়লা ব্যবসায়ী আকবর আলীর কাছে বিগত তিন মাস যাবত মাসিক ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল ভাদাইল এলাকার বাসিন্দা স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ উজ্জ্বল। অন্যথায় ভাদাইল এলাকায় ব্যবসা পরিচালনা করতে পারবে না বলেও ওই ব্যবসায়ীকে হুমকি দেয়া হয়। পরে শুক্রবার বিকেলে ব্যবসায়ী আকবর আলীকে ভাদাইল এলাকার নিজ কার্যালয়ে ডেকে নেন স্বেচ্ছাসেবক লীগ নেতা উজ্জ্বল ও তার লোকজন। এসময় ওই ব্যবসায়ী দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে উজ্জ্বল ও তার সঙ্গীরা তাকে মারধর করেন। পরে ভুক্তভোগী ব্যবসায়ী সন্ধ্যায় আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করলে রাতে ভাদাইল এলাকা থেকে উজ্জ্বল ও আলমগীরকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ জানান, চাঁদাবাজির অভিযোগে আটক দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল শনিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গ্রেপ্তার ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ উজ্জ্বলের বিরুদ্ধে দখল, চাঁদাবাজি ও অবৈধ গ্যাস সংযোগ প্রদানসহ একাধিক মামলা রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড