• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে গৃহকর্মীর লাশ উদ্ধার, আটক ২

  বান্দরবান প্রতিনিধি

২৭ জুন ২০২০, ১১:৩১
বান্দরবান
নিহত রিমকি পাল

বান্দরবানের শহ‌রের মধ্যম পাড়া মাগ বাজার এলাকা থে‌কে রিমকি পাল (২২) নামে একজন গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বাড়ির দুই কর্তা‌কে আটক করা হ‌য়ে‌ছে। শুক্রবার (২৬ জুন) মধ্যম পাড়া মগ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানা যায়, বান্দরবান শহ‌রের মধ্যমপাড়া মগ বাজার এলাকায় জেলা প্রশাসক কার্যালয়ের এক কর্মচারীর বাড়িতে দীর্ঘ ৮ মাস ধরে কাজের মে‌য়ে হি‌সে‌বে কাজ করতেন রিমকি পাল। তার প‌রিবার বান্দরবান জেলা কারাগার পাড়া এলাকায় বাসা ভাড়া থা‌কেন। সে ওই এলাকার বেবি পালের মেয়ে।

শুক্রবার দুপুরে আশঙ্কাজনক অবস্থায় মেয়েটিকে প্রথমে বেসরকারি হাসপাতাল ইমানুয়েলে নেওয়া হয়। সেখান থেকে চিকিৎসকের পরামর্শে সদর হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় গৃহপরিচারিকার পরিবার হত্যার অভিযোগ করায় নিপু দাস এবং তার স্বামী সহ ২ জনকে আটক করা হয়।

গৃহকর্মীর মা বেবী পাল বলেন, “আমার মেয়ে ৮ মাস ধরে নিপু দাসের বাসায় কাজ করছে। মহিলার স্বামী চার মাস আগে বিদেশ থেকে আসার পর মেয়েকে নির্যাতন করত। নিয়মিত মারধর করত। মেয়েটি ফোন করে আমাকে জানানোর পর আমি মেয়েকে বেশ কয়েকবার নিয়ে আসতে চেয়েছি কিন্তু তারা বিভিন্ন অজুহাতে তাকে দেয়নি। আমার মেয়েকে তারা পিটিয়ে হত্যা করেছে। মেয়ের শরীরে দাগ এবং কান, মুখ দিয়ে রক্ত বের হচ্ছে।

এ বিষয়ে বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জসিম উদ্দীন জানান, হাসপাতালে আনার আগেই মেয়েটি মারা যায়। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, “গৃহপরিচারিকার লাশ উদ্ধার করেছি। বাড়ির কর্তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগকারী গৃহপরিচারিকার পরিবারও থানায় রয়েছে। বাড়ির কর্তাদের দাবি ভাত খাবার সময় গলায় ভাত আটকে যায় মেয়েটির। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। অপরপক্ষের দাবি মেয়েটিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। দু’টি পক্ষের সঙ্গে থানায় ঊর্ধ্বতন কর্মকর্তাসহ জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উভয়ের সিদ্ধান্তে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড