• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোয়াংছড়িতে অগ্নিকাণ্ডে বিপুল পরিমাণ ক্ষয়ক্ষতি

  বান্দরবান প্রতিনিধি

২৭ জুন ২০২০, ১১:০৩
বান্দরবা‌ন
অগ্নিকাণ্ডের ঘটনায় শতাধিক দোকান, বসতবা‌ড়ি ও খাদ্যে মজুদ রাখার গুদাম বশীভূত

বান্দরবা‌নের রোয়াংছ‌ড়ি‌ বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় শতাধিক দোকান, বসতবা‌ড়ি ও খাদ্যে মজুদ রাখার গুদাম বশীভূত হয়েছে। শুক্রবার (২৬ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১২ টার দিকে রোয়াংছড়ি বাজা‌রের এক‌টি ব্রয়লার মুরগি দোকানের বৈদ্যুতিক শর্ট সা‌র্কিট থে‌কে আগু‌নের সূত্রপাত হ‌য়। আগুন লাগার সাথে সাথে মুহূর্তের মধ্যে আগুন দ্রুত চারদিকে ছড়িয়ে প‌ড়ে। এ‌তে দোকানের বিভিন্ন মালামাল সহ খাদ্য সামগ্রী মজুদের কয়েকটি বড় গুদামসহ শতাধিক দোকান ও বসতবাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

এদিকে রোয়াংছড়ি ফায়ার সার্ভিস ও বান্দরবান ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় ৫ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। স্থানীয়দের ধারণা অগ্নিকাণ্ডের ঘটনায় তিন কোটির ও বেশি ক্ষয়ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে রোয়াংছড়ি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মংশৈনু মারমা জানিয়েছেন, রোয়াংছড়ি বাজারের একটি বয়লারের মুরগির দোকান থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হ‌য়ে‌ছে ব‌লে ধারণা করা হচ্ছে। এই আগুনে খাদ্য মজুদ রাখার গুদামসহ শতাধিক দোকান ও বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। বান্দরবান সদর থেকে আসা ফায়ার সার্ভিসের ইউনিটসহ আমরা ৫ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো হিসাব করা হয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড