• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সিগঞ্জে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

  মুন্সিগঞ্জ প্রতিনিধি

২৬ জুন ২০২০, ২২:৪৬
মুন্সিগঞ্জ
ছবি : সংগৃহীত

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

শুক্রবার (২৬ জুন) বিকেলে উপজেলার উমপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত শিক্ষার্থীর নাম অনিক (২১)। তিনি শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের টুনিয়ামান্দ্রা গ্রামের আব্দুল লতিফ খানের ছেলে। পরিবারের সঙ্গে গাজীপুরের ময়লারটেক এলাকায় বসবাস করতেন অনিক। ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন তিনি।

পুলিশ জানায়, ঢাকা থেকে মোটরসাইকেলযোগে শ্রীনগর উপজেলার কামারখোলা গ্রামে মামার বাড়িতে আসছিলেন অনিক। উমপাড়া এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই অনিক নিহত হন।

আরও পড়ুন : খুলনার স্বাস্থ্য পরিচালক ও আরএমও করোনায় আক্রান্ত

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে হাসাড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল বাছেদ বলেন, দ্রুতগতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ছিটকে পড়লে ঘটনাস্থলেই অনিক নিহত হন। মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড