• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে তিন শিশুর মৃত্যু

  নোয়াখালী প্রতিনিধি

২৬ জুন ২০২০, ২২:৩০
নোয়াখালী
ছবি : সংগৃহীত

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ও অর্জুনতলা ইউনিয়নে পুকুরে ডুবে খাদিজা আক্তার (২) ও জান্নাতুল ফেরদাউন প্রকাশ রুপা (৪) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে।

খাদিজা উপজেলার কাদরা ইউনিয়নের কাদরা গ্রামের শহিদ উল্ল্যার মেয়ে এবং জান্নাতুল ফেরদাউস প্রকাশ রুপা উপজেলার অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর গ্রামের মো. আইয়ুবের মেয়ে।

স্থানীয় লোকজন ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে ওই দুই শিশু খেলা করতে গিয়ে নিখোঁজ হয়।পরে বাড়ির লোকজন শিশুদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে তাদের নিজ নিজ বাড়ির পার্শ্ববর্তী পুকুরের পানিতে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে তাদেরকে সেনবাগ উপজেলা ৫০ শয্যা সরকারি হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুই শিশুর মৃত্যুতে ওই এলাকাগুলোয় শোকের ছায়া নেমে এসেছে।

এ ঘটনায় সেনবাগ থানা পুলিশের কর্মকর্তা ইনচার্জ (ওসি) মো. আবদুল বাতেন মৃধা জানান, এ ধরনের কোনো ঘটনা কেউ থানায় অবহিত করেনি।

আরও পড়ুন : রাজশাহীতে করোনা ও উপসর্গে দুইজনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৬২

অপরদিকে, সুবর্ণচর উপজেলার নঙ্গোলিয়া ভূমিহীন বাজারে পানিতে ডুবে চার বছরের শিশু মিমি মারা গেছে। শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে। মিমি চর নঙ্গোলিয়া ভূমিহীন বাজার এলাকার আবদুর রাজ্জাকের মেয়ে।

এলাকাবাসী জানায়, পরিবারের সদস্যরা দুপুরের খাবার খেয়ে বিশ্রাম নিচ্ছিলেন।তাদের অজান্তে কোনো এক সময় পানিতে পড়ে ডুবে যায় মিমি। পরে খোঁজ করে তার মরদেহ পানি থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড