• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সিগঞ্জে ছেলের হাতে মা খুন

  মুন্সিগঞ্জ প্রতিনিধি

২৬ জুন ২০২০, ২০:৪৬
মুন্সিগঞ্জ
ফাইল ছবি

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় মানুষিক ভারসাম্যহীন ছেলের বটি কোপে মা নিহত হয়েছেন । এ সময় মাকে বাঁচাতে তার বড় খালা এগিয়ে আসলে তাকেও কুপিয়ে গুরুতর জখম করা হয়। পুলিশ ঘাতক ছেলে মানিক তালুকদারকে গ্রেফতার করেছে।

শুক্রবার (২৬ জুন) বিকালে সাড়ে ৩টার দিকে উপজেলার পুড়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানাযায়, উপজেলার নেত্রাবর্তী গ্রামের দেলোয়ার তালুকদার এর মানুষিক ভারসাম্যহীন ছেলে মানিক তালুকদার (২৫) তার মা তাসলিমা বেগম (৫৫) ও খালা শামসুননাহারের (৬০) সাথে কয়েকদিন আগে নিহতের নানা বাড়ি উপজেলার পুড়াপাড়া গ্রামের মৃত শামছুল হকের বাড়িতে বেড়াতে আসেন।

পরে ওইদিন বিকালে নানা বাড়ির নির্জন ঘরের মধ্যেই এলোপাথাড়িভাবে বটি দিয়ে তার মা তাসলিমা বেগমকে কুপাতে থাকে। এ সময় তার খালা শামসুননাহার বোনকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও কুপিয়ে গুরুতর জখম করে ঘাতক মানিক। এ সময় তাদের চিৎকারে এলাকাবাসী তাদের উদ্ধার করে টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা তাসলিমা বেগমকে মৃত ঘোষণা করেন ও গুরুতর আহত খালা শামসুননাহারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয়রা জানান, দিন মজুর দেলোয়ার তালুকদারের ছেলে মানিক কয়েক বছর আগে প্রেমের সম্পর্কের জের ধরে এলাকার এক গৃহবধূকে নিয়ে পালিয়ে যায়। পরে ওই ঘটনায় একাধিক মামালা মোকদ্দমা হয় এবং ওই গৃহবধূও তাকে ছেড়ে চলে যায়। তারপর হতেই মানসিক ভারসাম্যহীন হয়ে পরে ঘাতক মানিক। বিভিন্ন সময় বিভিন্ন আচরণ করে সে। কয়েকদিন আগেও সে নিজেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করতে গিয়েছিলো।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ বলেন, আমরা খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করি ও ঘটনাস্থল হতে আসামিকে আটক করি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড