• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সৎ মেয়েকে ধর্ষণচেষ্টা মামলায় শ্রমিকলীগ নেতা গ্রেপ্তার

  সাভার প্রতিনিধি

২৬ জুন ২০২০, ১৭:৩৭
ধর্ষণ
গ্রেপ্তার রাজা মোল্লা

সাভারে সৎ মেয়েকে ধর্ষণচেষ্টার মামলায় সড়ক পরিবহন শ্রমিক লীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার রাজা মোল্লা (৩৮) ধর্ষণচেষ্টার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। 

শুক্রবার (২৬ জুন) দুপুরে গ্রেপ্তারকৃত রাজা মোল্লাকে আদালতে প্রেরণ করেছে সাভার মডেল থানা পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (২৫ জুন) বিকেলে অভিযুক্ত পরিবহন শ্রমিক লীগ নেতা রাজা মোল্লার বিরুদ্ধে সাভার মডেল থানায় সৎ মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন তার স্ত্রী। পরে রাতেই তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার রাজা মোল্লা (৩৮) শরিয়তপুর জেলার ডার্মুডা থানার পূর্ব ডার্মুডা গ্রামের মালেক মোল্লার ছেলে। সে সড়ক পরিবহন শ্রমিক লীগের আশুলিয়া শাখার সাধারণ সম্পাদক।

মামলা সূত্রে জানা যায়,  ওই নারী তার প্রথম স্বামী মারা যাওয়ার পর ৫ বছর বয়সী কন্যা সন্তান নিয়ে ২০১৩ সালে রাজা মোল্লাকে দ্বিতীয় বিয়ে করেন। এরপর গেল ৬ বছর ধরে রাজা মোল্লা তার প্রথম ঘরের কন্যাকে নানা সময়ে কু-প্রস্তাব দিয়ে আসছিল। সর্বশেষ ১৫ মে রাতে ওই নারী তার প্রথম ঘরের কন্যাসহ রাজা মোল্লাকে নিয়ে প্রতিদিনের ন্যায় ঘুমাতে গেলে ওই নারী মধ্য রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে রুম থেকে বের হলে রাজা মোল্লা তার সৎ মেয়েকে ধর্ষণ চেষ্টা চালায়।

এসময় তার চিৎকারে ওই নারী রুমে গিয়ে তার মেয়েকে ধর্ষণের হাত থেকে রক্ষা করেন। পরে রাজা মোল্লা তাকে ও তার মেয়েকে ভয়-ভীতি দেখালে পরিবারের সদস্যদের সাথে আলোচনা করে বৃহস্পতিবার বিকেলে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর রাতেই পুলিশ অভিযান চালিয়ে রাজা মোল্লাকে গ্রেপ্তার করে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার রাজা মোল্লা তার সৎ মেয়েকে ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করেছে। শুক্রবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড