• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

  সারাদেশ ডেস্ক

২৬ জুন ২০২০, ১৪:৩০
যশোর
ফাইল ছবি

যশোর সদর উপজেলায় ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে বড় ভাই নজরুল ইসলাম নজু কাজী (৫৫) খুন হয়েছেন। এ ঘটনার পর থেকেই অভিযুক্ত ছোট ভাই রাজ্জাক পলাতক রয়েছেন।

শুক্রবার (২৬ জুন) বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার দিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নজু কাজী ওই এলাকার গণি কাজীর ছেলে। 

নিহত নজুর ছেলে কাজী মনিরুল ইসলাম বলেন, গত কয়েক মাস আগে তার দাদা মারা গেছেন। এরপর থেকে জমি-জমা নিয়ে ছোট চাচা রাজ্জাকের সঙ্গে তার বাবার বিরোধ চলছিল। সকালে নিজ বাড়ির উঠানে দুই ভাইয়ের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে রাজ্জাক ক্ষিপ্ত হয়ে একটি দা দিয়ে তার বাবার গলায় কোপ দেন। পরে গুরুতর আহত অবস্থায় দ্রুত তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, এ ঘটনার পর রাজ্জাককে আটক করা হলেও অন্য চাচারা তাকে ছেড়ে দেন।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) পরিদর্শক সুমন কুমার ভক্ত বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, পারিবারিক বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই নজু খুন হয়েছেন। অভিযুক্ত রাজ্জাককে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড