• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুদু'র মৃত্যুতে নন্দীগ্রাম উপজেলা আ.লীগের তিন দিনের শোক কর্মসূচী

  নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া

২৬ জুন ২০২০, ১৩:৫২
প্রবীন আওয়ামী লীগ নেতা শহিদুল আলম দুদু
প্রবীন আওয়ামী লীগ নেতা শহিদুল আলম দুদু

বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রবীন আওয়ামী লীগ নেতা শহিদুল আলম দুদু বার্ধক্যজনিত কারণে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৮০ বছর। বৃহস্পতিবার (২৫) জুন রাত অনুমানিক ৯টার দিকে বগুড়া শহরের খান্দারস্থ তার নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মরহুমের বড় ছেলে ডাঃ মনিরুজ্জামান আশরাফ বিপুল মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, এক কন্যাসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। কয়েক মাস যাবত তিনি বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন। শহিদুল আলম দুদু ১৯৪২ সালের বগুড়ার নন্দীগ্রাম উপজেলার চৌদিঘি গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি নন্দীগ্রাম-কাহালু এলাকা থেকে নৌকা মার্কার মনোনয়ন নিয়ে একাধিকবার জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তিনি অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ শিমুল ও ডাঃ মনিরুজ্জামান আশরাফ বিপুলের পিতা।

এদিকে প্রবীণ আওয়ামী লীগর মৃত্যুতে তিন দিনের শোক কর্মসূচি ঘোষণা করেছে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগ। শোক কর্মসূচির মধ্যে রয়েছে শুক্রবার (২৬ জুন) দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন,কালো ব্যাজ ধারণ, করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে শনিবার (২৭ জুন) বাদ আছর নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ মসজিদে দোয়া মাহফিল ও রবিবার (২৮ জুন) নন্দীগ্রাম পৌরসভা ও উপজেলার সকল ইউনিয়নে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

শোক কর্মসূচীর অংশ হিসেবে প্রথম দিন শুক্রবার (২৬ জুন) সকাল ৯টায় দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন এবং কাল ব্যাচ ধারণ করা হয়। এ সময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা, আওয়ামী লীগ নেতা শফি উদ্দিন, স্বপন চন্দ্র, পৌর আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান, সাধারণ সম্পাদক মুকুল হোসেন, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সরফুল হক উজ্জ্বল, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ, উপজেলা তাঁতি লীগের সভাপতি আবু নোমান, পৌর জাতীয় শ্রমিকলীগের সভাপতি এনামুল হক, ছাত্রলীগ নেতা আবু তৌহিদ রাজীব, আল-জাহিদ সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

প্রবীণ এ আওয়ামী লীগ নেতার মৃত্যুতে শোকহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম রফিক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড