• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে আরও ৩৭ জন করোনায় আক্রান্ত

  ফেনী প্রতিনিধি

২৬ জুন ২০২০, ১৩:৪৪
ফেনী
ছবি : সংগৃহীত

ফেনীতে নতুন করে আরও ৩৭ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৮৬ জন। শুক্রবার (২৬ জুন) জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদর উপজেলার ২৫ জন, দাগনভূঞার আটজন, সোনাগাজীর দুইজন ও পরশুরাম উপজেলার দুইজন রয়েছেন। বৃহস্পতিবার (২৫ জুন) রাতে নোয়াখালীর আব্দুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে ২৬৪ জনের প্রতিবেদন আসে। এছাড়াও জেলায় নতুন করে আরও ১৭ জন সুস্থ হয়েছেন। আরও একজনের মৃত্যু হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, বুধবার (২৪ জুন) পর্যন্ত ৪ হাজার ৬৫২ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইন্সটিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালীর আব্দুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৪ হাজার ২৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৭৮৬ জন রোগীর মধ্যে ফেনী সদর উপজেলার ৩১৬ জন, সোনাগাজীর ১১৯ জন, দাগনভূঞার ১৬৭ জন, ছাগলনাইয়ার ১০০ জন, ফুলগাজীর ৩৬ জন ও পরশুরাম উপজেলার ৩৫ জন রয়েছেন। এছাড়াও ফেনীর বাইরে অন্য জেলার ১৩ জন রোগী রয়েছেন।

জেলায় এ পর্যন্ত চিকিৎসক, সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিসহ ২৯১ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়েছেন। করোনায় মারা গেছেন ১৬ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড