• মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে করোনায় আক্রান্ত হয়ে আ .লীগ নেতার মৃত্যু

  ভৈরব প্রতিনিধি

২৬ জুন ২০২০, ১২:১৩
কিশোরগঞ্জ
ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরবে করোনায় আক্রান্ত হয়ে এবার ওয়ার্ড আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। তিনি পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি প্রায় এক যুগ ধরে একই ওয়ার্ডে কমিউনিটি পুলিশিংয়ের সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

তার নাম শহিদুল হক সোনা মিয়া। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৬৫ বছর। তিনি পৌর এলাকার চণ্ডিবের গ্রামের উত্তরপাড়া মহল্লার বাসিন্দা ছিলেন।

জানা গেছে, গেল এক সপ্তাহে আগে করোনার উপসর্গ নিয়ে শহিদুল হক সোনা মিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। পরে তার দেহে থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে করোনা পজিটিভ আসে। ফলে তাকে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সন্ধ্যায় তার মৃত্যু হয়। পরে রাত একটার দিকে স্বাস্থ্যবিধি মেনে স্থানীয় স্বেচ্ছাসেবী টিম তার মৃতদেহে দাফন সম্পন্ন করেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ মুঠোফোনে জানান, করোনায় আক্রান্ত হয়ে শহিদুল হক সোনা মিয়ার মৃত্যু হয়েছে। ফলে উপজেলায় মৃত্যু সংখ্যা বেড়ে এখন ১০ জনে দাঁড়িয়েছে। আর এ পর্যন্ত করোনার উপসর্গ নিয়ে প্রায় ২০ জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিদের মধ্যে মাত্র একজন ব্যতীত সবার বয়স ৫০ বছরের উপড়ে। তারা বেশ কয়েক দিন ধরেই করোনার উপর্সগসহ প্রচণ্ড জ্বরে ভুগছিলেন। তাছাড়া মৃত ব্যক্তিদের সবার বাড়ি পৌর শহরের বিভিন্ন পাড়া-মহল্লায়।

তিনি আরও জানান,গত চার দিনের রিপোর্টে নতুন করে আরও ২২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে ছয়জন আগের এবং নতুন করে ১৬ জন আক্রান্ত হয়েছেন। ফলে এ নিয়ে উপজেলায় মোট ৪৮৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর সুস্থ হয়েছেন মোট ২০৮ জন। এছাড়াও গেল ১৯, ২০ ও ২২ জুনের রিপোর্ট পেন্ডিং রয়েছে।

এদিকে স্বাস্থ্যবিধি না মেনে ভৈরব বাজারসহ শহরের অলি-গলিতে মানুষজন অবাধে ঘুরা ফেরা করছে। এমন কি মানছে না সামাজিক দূরত্ব। আবার কেউ কেউ মুখে মাস্ক পর্যন্ত পড়ছে না। ফলে প্রাণঘাতী করোনার সংক্রমণ নিয়ে চারদিকে আতঙ্ক বিরাজ করছে। যদিও ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে নানা অঙ্কের অর্থদণ্ড করছে উপজেলা প্রশাসন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড