• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেবহাটায় ইজিবাইক চালককে শ্বাসরোধে হত্যা

  দেবহাটা প্রতিনিধি, সাতক্ষীরা

২৬ জুন ২০২০, ১১:০৮
সাতক্ষীরা
নিহত মনিরুল ইসলাম

সাতক্ষীরার দেবহাটায় এক ইজিবাইক চালককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত ইজিবাইক চালকের নাম মনিরুল ইসলাম (৩৩)।

মনিরুল দেবহাটা উপজেলার সাংবাড়িয়া গ্রামের ইসমাঈল গাজীর ছেলে। নিহত মনিরুলের লাশ শুক্রবার সকালে স্থানীয়রা দেখতে পেয়ে দেবহাটা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ যেয়ে লাশ উদ্ধার করে সাতক্ষীরা মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করে।

নিহতের পরিবার ও স্ত্রী রাবেয়া জানান, প্রতিদিনে মতো মনিরুল বৃহস্পতিবার দুপুরে বাড়ি এসে দুপুরের ভাত খেয়ে বিকাল সাড়ে ৩ টার দিকে ইজিবাইক চালানোর জন্য বাড়ি থেকে বের হলে যায়। কিন্তু প্রতিদিন সে সন্ধ্যার কিছু পরে বাড়ি আসলেও বৃহস্পতিবার রাত অনেক হওয়ার পরে সে বাড়ি না আসলে রাবেয়া রাত ১০ টার দিকে মনিরুলকে মোবাইল করলে মনিরুল জানায়, ইজিবাইকে যাত্রী আছে। তারা দেবহাটা থানায় গিয়েছিল আসামি দেখতে। সখিপুরে তাদের এক আত্মীয় বাড়ি আনতে যাচ্ছে। টাকা এনে আসামি ছাড়িয়ে মনিরুল বাড়িতে যাবে। কিন্তু রাত অনেক গভীর হলেও মনিরুল বাড়ি না যাওয়ায় মনিরুলের পরিবার থেকে অনেকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল বন্ধ থাকায় সেটা সম্ভব হয়নি।

শুক্রবার সকালে মনিরুলের লাশ সখিপুরের টিএ্যান্ডটি অফিসের পাশে একটি বেগুনের ক্ষেতে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে সংবাদ দিলে পুলিশ যেয়ে লাশ উদ্ধার করে।

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, একটি লাশ উদ্ধার হয়েছে। তিনি ইজিবাইক চালক। তার গলায় দড়ি দিয়ে পেঁচানো আছে। ধারনা করা হচ্ছে তাকে ঘাতকরা শ্বাসরোধে হত্যা করে ইজিবাইক নিয়ে পালিয়ে গেছে। লাশ ময়না তদন্ত করে এবং মোবাইল ফোন সহ বিভিন্ন সূত্র ধরে হত্যাকারীদের গ্রেপ্তারে পুলিশ কাজ শুরু করেছে বলে ওসি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড