• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্ববিদ্যালয় ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  ময়মনসিংহ প্রতিনিধি

২৫ জুন ২০২০, ১৭:৩০
ময়মনসিংহ
নিহত পূজা পাল

ময়মনসিংহের মুক্তাগাছায় নিজ বাসা থেকে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় পূজা পাল (১৯)নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

নিহত পূজা পাল মুক্তাগাছার প্রসিদ্ধ মিষ্টি ব্যবসায়ী রবীন্দ্র নাথ পালের মেয়ে এবং আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ’র (এআইইউবি)প্রথম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।

বুধবার (২৪ জুন) সন্ধ্যায় মুক্তাগাছার শহরের প্রসিদ্ধ মন্ডার দোকান সংলগ্ন চার তলা ভবনের দ্বিতীয় তলার একটি কক্ষে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মুক্তাগাছার শহরের প্রসিদ্ধ মন্ডার দোকান সংলগ্ন চার তলা ভবনের দ্বিতীয় তলার একটি কক্ষে হঠাৎ সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় পূজা পালকে দেখতে পান পরিবারের লোকজন। পরে তারা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

মুক্তাগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, ‘ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তার মৃত্যুর কারণ জানা যায়নি। তবে এ বিষয়ে তদন্ত চলছে বলেও জানান তিনি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড