• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেনাপোল সীমান্তে বিজিবির গুলিতে মাদককারবারি আহত

  সারাদেশ ডেস্ক

২৫ জুন ২০২০, ১৬:২৭
ফাইল ছবি
ফাইল ছবি

বেনাপোলের পুটখালী সীমান্তে বিজিবির গুলিতে আলামিন নামে এক মাদককারবারি আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে। বিজিবির হেফাজতে গুরুতর আহত অবস্থায় আলআমিন যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঘটনাস্থল থেকে ৪৬ বোতল ফেনসিডিল ও একটি হাসুয়া উদ্ধার করা হয়েছে।

আহত আলামিন বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের নুরুল ইসলামের ছেলে।

পুটখালী বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার জাকির হোসেন জানান, গোপন সংবাদে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে একদল চোরাকারবারী ভারত থেকে ফেনসিডিল নিয়ে পুটখালী সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করছে। তাই সেখানে অভিযান চালানো হয়। এসময় চোরাচালানীরা বিজিবি উপর হামলা চালায়। বিজিবি আত্মরক্ষার্থে তাদের উপর দুই রাউন্ড গুলি চালায়। এতে মাদককারবারি আলামিনের ডান পায়ে গুলি লাগে। পরে বিজিবি তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে যশোর সদর হাসপাতালে নেওয়া হয়।

বিজিবি জানায়, আলামিনকে গত এপ্রিল মাসে ২৮ বোতল ফেনসিডিলসহ পুটখালী বিজিবি আটক করে কারাগারে পাঠায়। পরে জামিনে এসে আবারও মাদক ব্যবসা শুরু করেন তিনি। তিনি এলাকায় চিহ্নিত মাদককারবারি। তার নামে চারটি মামলা রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড